Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

প্রতিদ্বন্দ্বিতা নেই শ্রীনির মেয়ের বিরুদ্ধেও

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০৪:২৮
এন শ্রীনিবাসন।—ফাইল চিত্র

এন শ্রীনিবাসন।—ফাইল চিত্র

এন শ্রীনিবাসন নিজে কোনও পদে না থাকলেও তামিলনাড়ু ক্রিকেট সংস্থার উপরে প্রভাব বিস্তার করতে তাঁর কোনও অসুবিধা হবে না। কারণ, টিএনসিএ তার প্রথম মহিলা প্রেসিডেন্টকে পেতে চলেছে ২৬ সেপ্টেম্বরের নির্বাচনে। তিনি আর কেউ নন, শ্রীনিবাসনের মেয়ে রূপা গুরুনাথ।

সংবাদ সংস্থার খবর, ২৪ সেপ্টেম্বর মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন হলেও রূপার বিরুদ্ধে কোনও প্রার্থী দেওয়া হচ্ছে না। বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রেসিডেন্টের আসনে বসতে চলেছেন শ্রীনির মেয়ে।

সুতরাং প্রাক্তন বোর্ড প্রেসিডেন্টের হাতেই থাকল তামিলনাড়ু ক্রিকেট সংস্থার ভবিষ্যৎ। শ্রীনি–কন্যা রূপার স্বামী গুরুনাথ মইয়াপ্পানকে সারা জীবনের জন্য নির্বাসিত করেছে ভারতীয় বোর্ড। ২০১৩ আইপিএলে স্পট ফিক্সিংয়ের অপরাধে তাঁকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। তাই প্রেসিডেন্ট পদে রূপার দাঁড়ানোর বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন টিএনসিএ কর্তারা। কিন্তু রবিবার টিএনসি-এর বৈঠকে ঠিক করা হয় রূপার বিরুদ্ধে কোনও প্রার্থী দেবে না বিরোধীগোষ্ঠী।

Advertisement

এ দিকে হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থাও অনুরাগ ঠাকুর পরিবারের হাতেই থাকছে। প্রাক্তন বোর্ড প্রেসিডেন্টের ভাই অরুণ ঠাকুর সেই সংস্থার প্রেসিডেন্ট হিসেবে কাজ শুরু করবেন ২৭ সেপ্টেম্বর থেকে। তাঁর বিরুদ্ধেও এখনও কোনও প্রার্থীর মনোনয়ন জমা পড়েনি। বাংলার ক্রিকেট সংস্থায়ও ছবিটা একই রকম। বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রেসিডেন্ট পদে বসতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন

Advertisement