Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Simone Biles

Tokyo Olympics: বাইলসহীন অলিম্পিক্স হওয়ারই সম্ভাবনা, আরও দুটো ইভেন্ট থেকে সরে গেলেন

রিয়ো অলিম্পিক্সে চারটি সোনা জিতেছিলেন বাইলস। তবে এ বারের অলিম্পিক্সে এখনও অবধি কোনও ইভেন্টের ফাইনালে খেলেননি তিনি।

সিমোনে বাইলস।

সিমোনে বাইলস। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৮:০৭
Share: Save:

টোকিয়ো অলিম্পিক্সে সিমোনে বাইলসকে আর দেখা যাবে কি না সেই দ্বন্দ্ব বাড়ছে। জিমন্যাস্টিক্সের আরও দুটো ইভেন্ট থেকে নাম সরিয়ে নিলেন তিনি। মোট চারটি ইভেন্ট থেকে সরে গেলেন বাইলস। বাকি রয়েছে আরও দুটি ইভেন্ট।

শনিবার আমেরিকার জিমন্যাস্টিক্স দলের পক্ষ থেকে জানানো হয়, ‘চিকিৎসকদের সঙ্গে কথা বলার ভল্ট এবং আনইভেন বারসের ফাইনাল থেকে নাম সরিয়ে নিলেন সিমোনে বাইলস। ফ্লোর এক্সারসাইজ এবং ব্যাল্যান্স বিমের ফাইনালে নামবেন কি না সেই সিদ্ধান্ত নেবেন চিকিৎসকদের সঙ্গে কথা বলে।’ বাইলসের বদলে আমেরিকার হয়ে ভল্টের ফাইনালে নামবেন মাইহেলা স্কিনার। তিনি ছিলেন চতুর্থ স্থানে।

রিয়ো অলিম্পিক্সে চারটি সোনা জিতেছিলেন বাইলস। তবে এ বারের অলিম্পিক্সে এখনও অবধি কোনও ইভেন্টের ফাইনালে খেলেননি তিনি। মানসিক সমস্যার কারণেই এমন সিদ্ধান্ত বলেই জানিয়েছে আমেরিকার জিমন্যাসটিক্স দল।

মঙ্গলবার দলগত ইভেন্টের ফাইনাল থেকে নাম সরিয়ে নিয়েছিলেন বাইলস। এর পর বুধবার একটি ব্যক্তিগত ইভেন্টের ফাইনাল থেকেও নাম সরিয়ে নেন আমেরিকার তারকা জিমন্যাস্ট। শনিবার সরে গেলেন আরও দুটো ইভেন্ট থেকে। বাকি রয়েছে আর দুটো ইভেন্টের ফাইনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gymnastics Tokyo Olympics Simone Biles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE