Advertisement
২০ এপ্রিল ২০২৪
PV Sindhu

Tokyo Olympics 2020: নিজেকে নিংড়ে দিয়েও জিততে পারলাম না, সেমিফাইনালে হেরে তীব্র হতাশ সিন্ধু

গত বারের অলিম্পিক্সে রুপো পেয়েছিলেন। এ বার লক্ষ্য ছিল পদকের রং বদলাবেন। পদকের রং বদলাতে চলেছে ঠিকই, তবে সোনা নয়, সেটা হতে পারে ব্রোঞ্জ।

হেরে হতাশ সিন্ধু।

হেরে হতাশ সিন্ধু। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ২১:১২
Share: Save:

গত বারের অলিম্পিক্সে রুপো পেয়েছিলেন। এ বার লক্ষ্য ছিল পদকের রং বদলাবেন। পদকের রং বদলাতে চলেছে ঠিকই, তবে সোনা নয়, সেটা হতে পারে ব্রোঞ্জ। কারণ, শনিবারই সেমিফাইনালে বিশ্বের এক নম্বর খেলোয়াড় তাই জু ইংয়ের কাছে হেরে গিয়েছেন পি ভি সিন্ধু

ম্যাচের পর তিনি বলেছেন, “আমি বেশ দুঃখিত। নিজের সেরা খেলাটা খেলেছি। কিন্তু আজকের দিনটা আমার ছিল না। শেষ পর্যন্ত লড়েছি। কিন্তু লাভ হয়নি।”

প্রথম গেমে লড়াই হলেও দ্বিতীয় গেমে সিন্ধুকে কার্যত দাঁড় করিয়ে জিতেছেন তাই জু। শটের একাধিক বৈচিত্র দেখা গিয়েছে তাঁর খেলায়। সিন্ধুর ব্যাখ্যা, “ওর দক্ষতা সম্পর্কে আমি ভালই জানি। তাই সেটায় কোনও সমস্যা হয়নি। সেমিফাইনালে খেলার একটা আলাদা চাপ থাকেই। সহজে পয়েন্ট জেতা যায় না।”

এখনই হাল ছাড়তে নারাজ এই ভারতীয় খেলোয়াড়। ব্রোঞ্জ ম্যাচেও নিজেকে নিংড়ে দিতে চান। বলেছেন, “বহু ভারতীয় আমাকে সমর্থন করেছিলেন। কিন্তু বিশ্বাস করুন, আজকের দিনটা আমার ছিল না। আপাতত পরের ম্যাচে মনঃসংযোগ করছি। কালকেও নিজের সেরাটা দিতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

badminton PV Sindhu Tokyo Olympic 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE