Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Neeraj Chopra: নেটমাধ্যমেও সোনার ছেলে নীরজ, ৫ ঘণ্টায় টুইট-ফলোয়ার বাড়ল ৭৫ হাজার

নীরজ দেশকে সোনা এনে দিয়েছে। এই জয় স্মরণীয় হয়ে থাকবে বলে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীনরেন্দ্র মোদী। নীরজের ফলোয়ার তালিকায় রয়েছে তাঁর নামও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ অগস্ট ২০২১ ২৩:৩২
ছবি পিটিআই।

ছবি পিটিআই।

নীরজ চোপড়া। শনিবার সন্ধ্যা থেকে সবাই এই নাম জেনে গিয়েছে। ১৩৫ কোটির দেশে টোকিও অলিম্পিক্সেএকমাত্র সোনাজয়ী নীরজ। সেই ভালবাসা উপচে পড়ছে নেটমাধ্যমে। প্রতিফলন টুইটার অ্যাকাউন্টেও। সোনাজেতার পর থেকে মিনিটে মিনিটে বদলাচ্ছে টুইটার অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা। সোনা জেতার কিছু আগে ১ লক্ষ৪০ হাজার ছিল ফলোয়ার সংখ্যা। ৫ ঘন্টায় সেই সংখ্যা ২ লক্ষ ১৫ হাজার ছাড়িয়ে যায়।

শনিবার বিকেলে নীরজের জ্যাভলিন ছোড়া, টিভিতে সোনা জয়, জাতীয় সঙ্গীতে শিহরিত হয়েছে দেশবাসী। সেইসোনার ছেলের সম্পর্কে আরও বেশি জানতে নীরজের টুইটার অ্যাকাউন্টে চোখ রেখেছেন অনেকেই। দেশের ঝুলিতে সোনা আসার পরই এই জয় স্মরণীয় হয়ে থাকবে বলে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নীরজের ফলোয়ার তালিকায় রয়েছে তাঁর নামও।

অলিম্পিক্সে এই প্রথম অ্যাথলেটিক্সে কোনও ইভেন্টে পদক জিতলেন কোনও ভারতীয়। একই সঙ্গে ২০০৮ সালেবেজিং অলিম্পিক্সে অভিনব বিন্দ্রার পর ব্যক্তিগত বিভাগে সোনা জেতার নজিরও তৈরি করলেন নীরজ। টুইটার অ্যাকাউন্টে নিজের পরিচয় দিয়েছেন `জ্যাভলিন থ্রোয়ার' এবং `প্রাউড ইন্ডিয়ান' বলে। কিন্তু নেটমাধম্যের কমেন্ট বলছে ভারতের গর্ব নীরজ।

Advertisement

শনিবার শুরু থেকেই আত্মবিশ্বাসের ছবি ধরা পড়ছিল তাঁর চোখে মুখে। দুর্দান্ত ফর্মেও ছিলেন। প্রথম থেকেই একনম্বরে ছিলেন ২৩ বছরের সোনাজয়ী। এখন সোনা নিয়ে দেশে ফেরার অপেক্ষা। তবে তার আগে নেটমাধ্যমেই চলছে জয় উদযাপন, অভিনন্দন। সঙ্গে বেড়েই চলেছে নীরজের অনুগামীর সংখ্যা।

আরও পড়ুন

Advertisement