×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

বিশ্বকাপের আগেই বড় ধাক্কা কিউয়ি শিবিরে, অনিশ্চিত তারকা উইকেটকিপার

নিজস্ব প্রতিবেদন 
কলকাতা ১৭ মে ২০১৯ ১৬:০২
বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড শিবিরে অস্বস্তি। ছবি: ব্ল্যাক ক্যাপসের ফেসবুক পেজ থেকে।

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড শিবিরে অস্বস্তি। ছবি: ব্ল্যাক ক্যাপসের ফেসবুক পেজ থেকে।

চোট আঘাতের চোখরাঙানি নিউজিল্যান্ড শিবিরেও। কিউয়ি উইকেটকিপার-ব্যাটসম্যান টম লাথাম বিশ্বকাপের বল গড়ানোর আগেই অনিশ্চিত হয়ে পড়লেন।

গত সপ্তাহে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওয়ার্ম আপ ম্যাচ চলাকালীন আঙুলে চিড় ধরে লাথামের। উইকেটকিপিং করার সময়ে চোট পান তিনি। ওই চোট নিয়েও কিছু ক্ষণ কিপিং করছিলেন লাথাম। চিকিৎসার জন্য পরে তিনি মাঠ ছাড়েন।

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রবিবার দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাবেন লাথামও। তিনি এখন আগের থেকে অনেক ভাল আছেন বলে জানিয়েছে ওই প্রতিবেদন। কিন্তু, নিউজিল্যান্ডের প্রথম দু’টি ওয়ার্ম আপ ও বিশ্বকাপের প্রথম ম্যাচে লাথাম নামতে পারবেন কি না, তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। ১ জুন নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিরুদ্ধে। ঠিক সময়ের মধ্যে যদি পুরোদস্তুর সুস্থ হয়ে উঠতে না পারেন, তা হলে টম ব্লান্ডেল বিশ্বকাপে নামবেন। দ্বিতীয় উইকেট কিপার হিসেবে তাঁকে দলে নেওয়া হয়েছে।

Advertisement

আরও খবর: আইপিএলের নিক্তিতে কী অবস্থা ভারতের বিশ্বকাপ দলের? রইল মার্কশিট

আরও খবর: মইন আলির কাছে মার খেয়ে কেঁদেছিলেন কেন, মুখ খুললেন কুলদীপ

চলতি মাসের ২৫ ও ২৮ তারিখ নিউজিল্যান্ডের সঙ্গে ওয়ার্ম আপ ম্যাচে মুখোমুখি হবে যথাক্রমে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। সেই দু’টি ম্যাচে ব্লান্ডেলেরই নামার সম্ভাবনা প্রবল। দরকার পড়লে বিশ্বকাপের প্রথম ম্যাচেও নামবেন ব্লান্ডেল।

Advertisement