Advertisement
০৫ মে ২০২৪
Trent Boult

বাড়ি ফিরতে পেরে অভিভূত ট্রেন্ট বোল্টের ভারতের জন্য বুক ফেটে যাচ্ছে

নিরাপদে ভারত থেকে নিউজিল্যান্ডে পৌঁছতে পারায় মুম্বই ইন্ডিয়ান্স কর্তাদের কৃতিত্ব দিয়েছেন বোল্ট।

ট্রেন্ট বোল্ট

ট্রেন্ট বোল্ট ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ২০:০০
Share: Save:

কোভিডের কারণে মাঝপথেই আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফিরতে হলেও ভারতের পরিস্থিতি দেখে বুক ফেটে যাচ্ছে ট্রেন্ট বোল্টের। নেটমাধ্যমে নিউজিল্যান্ডের জোরে বোলার লেখেন, ‘ভারতীয়দের কথা ভাবলেই আমার বুক ফেটে যাচ্ছে। ক্রিকেটার হিসেবে এই দেশ থেকে আমি অনেক কিছুই পেয়েছি। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময় সমর্থকদের অনেক ভালবাসা পেয়েছি। সুযোগ পেলেই ভারতে ফিরতে চাইব। আশা করব ভারত দ্রুত এই অবস্থা কাটিয়ে উঠবে’।

নিরাপদে ভারত থেকে নিউজিল্যান্ডে পৌঁছতে পারায় মুম্বই ইন্ডিয়ান্স কর্তাদের কৃতিত্ব দিয়েছেন বোল্ট। তিনি লেখেন, ‘আমাদের নিরাপদে বাড়ি অবধি আসার ব্যবস্থা করে দেওয়ার জন্য মুম্বই ইন্ডিয়ান্সকে ধন্যবাদ। ক্রিকেটার এবং তাঁদের পরিবার তোমাদের কাছে এতটা গুরুত্ব পায় দেখে খুব ভাল লাগল’।

ঘরে ফিরলেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে হয়ত দলে থাকবেন না বোল্ট। দীর্ঘ দিন জৈব সুরক্ষা বলয়ে থাকার ফলে মানসিক চাপ বাড়ছে খেলোয়াড়দের মধ্যে। দীর্ঘদিন পরিবার ছেড়ে থাকার ফলে অনেকেই অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন। পরিবারকে সময় দিতে চেয়ে ১৮ জুন থেকে শুরু হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে খেলবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trent Boult COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE