Advertisement
০৫ মে ২০২৪
Cristiano Ronaldo

চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেলেন রোনাল্ডো, জিতেও বিদায় জুভেন্টাসের

জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন এ বারেও অধরা থেকে গেল রোনাল্ডোর।

হতাশ রোনাল্ডো।

হতাশ রোনাল্ডো। ছবি: টুইটার থেকে

সংবাদ সংস্থা
তুরিন শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১০:২১
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-র লড়াই থেকে বিদায় নিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মঙ্গলবার গভীর রাতে ১০ জনের পোর্তোর বিরুদ্ধে ৩-২ ব্যবধানে জিতেও চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল জুভেন্টাস। প্রথম পর্বের খেলায় নিজেদের মাঠে ২-১ গোলে জিতেছিল পোর্তো। দ্বিতীয় পর্ব মিলিয়ে ম্যাচের ফল দাঁড়ায় ৪-৪। কিন্তু বাইরের মাঠে বেশি গোল করায় কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল পোর্তো।

মঙ্গলবার প্রথম ৯০ মিনিটে ২-১ ব্যবধানে এগিয়ে ছিলেন রোনাল্ডোরা। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়। সেখানে ২ দলই একটি করে গোল করে। পোর্তোর মাঠে জুভেন্টাস করেছিল ১ গোল, কিন্তু তুরিনে জুভেন্টাসের মাঠে ২ গোল করায় পরের পর্বে চলে গেল পোর্তো। ৫৪ মিনিটে পোর্তোর মেহদি তেরেমি লাল কার্ড দেখেন। এতটা সময় প্রতিপক্ষকে ১০ জনে পেয়েও ব্যর্থ জুভেন্টাস।

১৯ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে পোর্তোকে এগিয়ে দেন সার্জিয়ো অলিভিয়েরা। সেই গোল শোধ করেন ফেডেরিকো চিয়েসা ৪৯ মিনিটে। ৬৩ মিনিটে ব্যবধান বাড়ান তিনিই। অতিরিক্ত সময় খেলা গেলে পোর্তোর হয়ে ফের জালে বল জড়িয়ে দেন অলিভিয়েরা। ২ মিনিটের মধ্যে এদ্রিয়েন র‍্যাবিয়ট গোল করে দলকে এগিয়ে দিলেও পরের পর্বে নিয়ে যেতে পারলেন না।

জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন এ বারেও অধরা থেকে গেল রোনাল্ডোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Champions League Cristiano Ronaldo Juventus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE