Advertisement
২৬ এপ্রিল ২০২৪
belgium

Euro 2020: ফের ধাক্কা খেল বেলজিয়াম, চোখে আঘাত পেয়ে ইউরোর বাইরে ডিফেন্ডার

সেন্টার ব্যাক জ্যান ভার্টোঙ্গেনও গোড়ালির চোট পেয়ে উঠে যান। তবে তাঁর চোট অতটাও গুরুতর নয়।

বাইরে নিয়ে যাওয়া হচ্ছে ক্যাস্টিনিয়াকে (লাল জার্সি)।

বাইরে নিয়ে যাওয়া হচ্ছে ক্যাস্টিনিয়াকে (লাল জার্সি)। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৫:৩০
Share: Save:

ইউরোর শুরুতেই একের পর এক ধাক্কা খাচ্ছে বেলজিয়াম। চোটের জন্য এমনিতেই তারা প্রথম ম্যাচে পায়নি কেভিন দ্য ব্রুইন এবং অ্যাক্সেল উইটসেলকে। এবার রাশিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে চোট পেলেন টিমোথি ক্যাস্টানিয়া। ছিটকে গেলেন প্রতিযোগিতা থেকেই।

শনিবার রাশিয়ার বিরুদ্ধে সেন্ট পিটার্সবার্গে লাফিয়ে বলের দখল নিতে যাওয়ার সময় বিপক্ষের দালের কুজায়েভের সঙ্গে সংঘর্ষ হয় ক্যাস্টানিয়ার। সঙ্গে সঙ্গে চোখ চেপে তিনি বসে পড়েন। চোখ দিয়ে রক্ত বেরোতে দেখা যায়। চিকিৎসকরা তাঁকে মাঠের বাইরে নিয়ে যান। পরে জানা গিয়েছে, তাঁর ডান চোখের সকেটে দুটি চিড় ধরেছে। অস্ত্রোপচার করতে হতে পারে।

শুধু তাই নয়, সেন্টার ব্যাক জ্যান ভার্টোঙ্গেনও গোড়ালির চোট পেয়ে উঠে যান। তবে তাঁর চোট অতটাও গুরুতর নয়। ম্যাচের পর বেলজিয়ামের কোচ রবের্তো মার্তিনেজ বলেছেন, “খুব খারাপ খবর। টিমোথিকে হারানো আমাদের পক্ষে বড় ধাক্কা। তবে জ্যানের চোট খুব গুরুতর নয়। ফুটবলে এরকম চোট হামেশাই দেখা যায়। আগামী ৪৮ ঘণ্টার আগে কিছু বলা যাবে না।”

চোখের সকেটে লাগার কারণে প্রথম ম্যাচে খেলতে পারেননি দ্য ব্রুইন। তবে দ্বিতীয় ম্যাচের আগে তিনি দলে যোগ দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE