Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Euro Cup 2020

Euro Cup 2020: ইংল্যান্ড ইউরো জিতলে সোমবার ছুটি চাই, দাবির সমর্থনে ৩ লক্ষ ইংরেজের সই

ইউরো কাপের ফাইনালে ইংল্যান্ড ওঠার পরেই উৎসবে মেতেছে গোটা দেশ। এবার প্রধানমন্ত্রী বরিস জনসনের কাছে অদ্ভুত আবদার করে বসলেন সমর্থকরা।

সেমিফাইনাল জেতার পর উল্লাস ইংরেজদের।

সেমিফাইনাল জেতার পর উল্লাস ইংরেজদের। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৯:১৬
Share: Save:

ইউরো কাপের ফাইনালে ইংল্যান্ড ওঠার পরেই উৎসবে মেতেছে গোটা দেশ। এবার প্রধানমন্ত্রী বরিস জনসনের কাছে অদ্ভুত আবদার করে বসলেন সমর্থকরা। তাঁদের দাবি, ইংল্যান্ড ট্রফি জিতলে সোমবার ব্যাঙ্কে ছুটি ঘোষণা করতে হবে।

শুধু দাবি নয়, ব্যাঙ্ক বন্ধ রাখার পক্ষে শুরু হয়ে গিয়েছে সই সংগ্রহের কাজও। কয়েক ঘণ্টার মধ্যে তিন লক্ষ সমর্থক সই করে দিয়েছেন। দ্রুত বৃদ্ধি পাচ্ছে স্বাক্ষরকারীর সংখ্যা। আশার কথা, প্রধানমন্ত্রী ছুটির সম্ভাবনা উড়িয়ে দেননি।

সেমিফাইনালে জেতার পরই ভোররাত পর্যন্ত উৎসব করেছিলেন ইংরেজ সমর্থকরা। লন্ডন-সহ ইংল্যান্ডের বিভিন্ন রাস্তাঘাটে সেই চিহ্ন দেখা গিয়েছিল। কিন্তু ট্রফি জিতলে সেই উচ্ছ্বাস যে বাঁধ ভাঙবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তাই আগেভাগেই অনুমতি চেয়ে রাখা হচ্ছে।

ছুটির দাবি ইংরেজদের।

ছুটির দাবি ইংরেজদের।

বিভিন্ন সরকারি এবং বেসরকারি দপ্তরে ইতিমধ্যেই ছুটির আবেদনের সংখ্যা বাড়তে শুরু করেছে। প্রধানমন্ত্রীর সরকারি মুখপাত্র বলেছেন, “আমরা ম্যাচের ভবিষ্যদ্বাণী করতে চাই না। তবে ইংল্যান্ড জিতুক, এটাই সবাই চাই। তারপরে বাকি পরিকল্পনা হবে।”

সেমিফাইনালে জেতার পর ইংল্যান্ডকে শুভেচ্ছা জানিয়েছিলেন জনসন। সেই টুইটের উত্তরেও ছুটির দাবি করেছেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England Harry Kane Euro Cup 2020 Bank Holiday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE