Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

এ কী লিখলেন উমর আকমল! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড পাক ক্রিকেটার

এখনও পর্যন্ত ১৬ টেস্ট, ১২১ ওয়ানডে ও ৮৪ টি-টোয়েন্টিতে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন উমর আকমল। আগেও বিতর্কে জড়িয়েছেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ ফেব্রুয়ারি ২০২০ ১১:৫৯
গত বছরের অক্টোবরে শেষ বার পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছিলেন উমর আকমল। —ফাইল চিত্র।

গত বছরের অক্টোবরে শেষ বার পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছিলেন উমর আকমল। —ফাইল চিত্র।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড পাকিস্তানের ক্রিকেটার উমর আকমল। একটি ছবিতে ভুল ক্যাপশন করায় ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হতে হল ২৯ বছর বয়সিকে।

একদা সতীর্থ আব্দুল রজ্জাকের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন উমর আকমল। সেই সেল্ফির নীচে লিখেছিলেন, ‘মাদার ফ্রম অ্যানাদার ব্রাদার।’ তিনি লিখতে চেয়েছিলেন, ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার।’ দুটো শব্দ, ‘ব্রাদার’ ও ‘মাদার’ উল্টো জায়গায় বসায় বদলে যায় মানে। আর তারই জেরে পাক ক্রিকেটারকে হতে হয় বিদ্রুপের শিকার। চলতে থাকে তাঁকে নিয়ে রসিকতা।

আরও পড়ুন: আর মাত্র ১১ রান! তা হলেই এক কিংবদন্তিকে ছাপিয়ে যাবেন কোহালি​

Advertisement

আরও পড়ুন: ফিরছেন পৃথ্বী, ঋষভ? দেখে নিন ওয়েলিংটন টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ

এর আগেও বিতর্কে জড়িয়েছেন উমর আকমল। গত অক্টোবরে পাকিস্তান দলে প্রত্যাবর্তন ঘটিয়েছিলেন তিনি। কিন্তু টানা দুই ইনিংসে শূন্য করার পর প্রচণ্ড সমালোচিত হয়েছিলেন তিনি। কিছুদিন আগে লাহৌরের জাতীয় ক্রিকেট অ্যাকাদেমিতে এক ট্রেনারের উদ্দেশে খারাপ মন্তব্য করেছিলেন বলে অভিযোগ উঠেছিল। যদিও কোনও রকমে নির্বাসিত হওয়ার থেকে বেঁচে যান তিনি। এখনও পর্যন্ত ১৬ টেস্ট, ১২১ ওয়ানডে ও ৮৪ টি-টোয়েন্টিতে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন উমর আকমল।




আরও পড়ুন

Advertisement