Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

এখনও দুর্বল রয়েছেন বরুণ, পরে কোভিড হলেও সুস্থ হয়ে ভারতীয় দলে যোগ দেওয়ার পথে প্রসিদ্ধ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ মে ২০২১ ১৭:০৩
বরুণ চক্রবর্তী।

বরুণ চক্রবর্তী।
ছবি টুইটার

দলের অন্যতম বোলার ছিলেন তিনি। তাঁর শরীরে কোভিড ধরা পড়ায় কেঁপে গিয়েছিল গোটা শিবির। এরপর একে একে অন্য দলেও কোভিড ছড়িয়ে পড়ায় আইপিএল-ই বাতিল হয়ে যায়। এখন কোভিড থেকে সেরে উঠেছেন কেকেআর-এর সেই বোলার বরুণ চক্রবর্তী। কিন্তু পুরোপুরি সুস্থ হতে পারেননি। তাঁর থেকেও পরে কোভিড ধরা পড়া প্রসিদ্ধ কৃষ্ণ যখন ভারতীয় দলে যোগ দিতে চলেছেন, তখন বরুণ এখনও অনুশীলন শুরু করতে পারেননি।

এক ওয়েবসাইটে বরুণ বলেছেন, “বাড়িতেই বিশ্রাম নিচ্ছি। এখনও পুরোপুরি অনুশীলন শুরু করতে পারিনি। কারণ কোভিড পরবর্তী উপসর্গ শরীরে রয়েছে। কাশি বা জ্বর নেই, কিন্তু মাথা ঝিমঝিম বা দুর্বলতা এখনও শরীরে রয়েছে।” বরুণের সংযোজন, “১ মে থেকে শরীরে একটু অস্বস্তি হচ্ছিল। ক্লান্ত লাগছিল। কাশি হচ্ছিল না, কিন্তু জ্বর এসেছিল। সঙ্গে সঙ্গে দলকে জানাই এবং ওরা আরটি-পিসিআর পরীক্ষার ব্যবস্থা করে। আমি হোটেলের অন্য উইংয়ে নিভৃতবাসে চলে যাই। তারপরেই শুনি আমি পজিটিভ।”

কেকেআর যে ভাবে তাঁর পাশে দাঁড়িয়েছিল তাতে অভিভূত বরুণ। বলেছেন, “সবসময় আমার খেয়াল রাখছিল ওরা। এমনকি, একজনকে আমার সঙ্গে সবসময় রেখে দেওয়া হয়েছিল। শাহরুখ খান প্রত্যেকের সঙ্গে আলাদা করে কথা বলে আমাদের অনুপ্রাণিত করেছিল।”

Advertisement

এদিকে, প্রসিদ্ধ এখন সুস্থ হয়ে বেঙ্গালুরুতে নিজের বাড়িতেই রয়েছেন। ২৩ মে, অর্থাৎ রবিবার তাঁর মুম্বইয়ে ভারতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement