Advertisement
২৫ জুন ২০২৪
Cricket Association Of Bengal

বিজয় হজারের প্রথম ম্যাচে সার্ভিসেসের বিরুদ্ধে বড় জয় পেল বাংলা

সহজ জয় পেল বাংলা

সহজ জয় পেল বাংলা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪৫
Share: Save:

বিজয় হজারে ট্রফিতে প্রথম ম্যাচে সার্ভিসেসের বিরুদ্ধে সহজ জয় পেল বাংলা। ইডেনে এই ম্যাচে ৭০ রানে জয় পায় তারা। প্রথমে ব্যাট করে সার্ভিসেসের সামনে ৩১৫ রানের বিশাল লক্ষ্য রাখেন অনুষ্টুপ মজুমদাররা। ২৪৫ রানেই শেষ হয়ে যায় সার্ভিসেসের ইনিংস।

প্রথম থেকেই ভাল শুরু করে বাংলা। শ্রীবৎস গোস্বামী ও বিবেক সিংহ প্রথম উইকেটে ৭১ রান যোগ করেন। ব্যক্তিগত ২৮ রানে আউট হন বাংলার উইকেট রক্ষক ব্যাটসম্যান। এর পরই বিবেক আউট হন। তিনি করেন ৩৯ রান। বাংলার ইনিংসকে এরপর এগিয়ে নিয়ে যান অভিমন্যু ঈশ্বরণ ও অনুষ্টুপ মজুমদার। ৬১ বলে ৫৮ রান করেন বাংলার অধিনায়ক। শেষদিকে এসে কাইফ আহমেদের মারকাটারি ব্যাটিংয়ে ভর করে বড় রান তোলে বাংলা। ৫৩ বলে ৭৫ করেন কাইফ। তাঁর সঙ্গে ক্রিজে ছিলেন শাহবাজ আহমেদ। ১৮ বলে ২৫ রান করেন তিনি। ১১ বলে ২০ রান করে অপরাজিত থাকেন ঋত্বিক চট্টোপাধ্যায়।

জবাবে ব্যাট করতে নেমে দ্রুত উইকেট খোয়াতে থাকে সার্ভিসেস। অধিনায়ক রজত পালিওয়াল ১০২ বলে ৯০ রান করলেও দলকে জেতাতে পারেননি। অর্ধশতরান করেন পুলকিত নারাঙ। ৫৮ বলে ৫৩ করেন তিনি। ঈশান পোড়েল, মুকেশ কুমার, আকাশ দীপ, শাহবাজ আহমেদ সকলেই ৩ টি করে উইকেট তুলে নেন। অর্ণব নন্দী পান ১ টি উইকেট।

এই জয়ের ফলে ৪ পয়েন্ট পেল বাংলা। মঙ্গলবার বাংলা খেলবে চণ্ডীগড়ের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE