Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

ইংরেজদের দল হচ্ছে না! বিলেতের মাটিতে ভারত বনাম ভারত

ভারতীয় দলকে দুটো দলে ভাগ করে অনুশীলন ম্যাচ খেলা হবে ২১ জুলাই এবং ২৮ জুলাই।

মুখোমুখি হতে পারেন বিরাট কোহালি এবং অজিঙ্ক রাহানে।

মুখোমুখি হতে পারেন বিরাট কোহালি এবং অজিঙ্ক রাহানে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৭:০১
Share: Save:

ইংল্যান্ডের মাটিতে ৫টি টেস্টের সিরিজ খেলতে যাবে ভারত। ৪ অগস্ট থেকে শুরু হতে চলা সেই সিরিজের ১ মাস আগেই ভারত পৌঁছে যেতে পারে ইংল্যান্ডে। সাধারণত অনুশীলন ম্যাচ খেলার জন্য সেই দেশের কোনও দলের বিরুদ্ধে খেলে সফরকারী দল। করোনার কারণে সেই ম্যাচ আয়োজন করা সম্ভব নাও হতে পারে। ভারত অনুশীলনের জন্য খেলতে পারে ভারত এ দলের বিরুদ্ধে। সেই ম্যাচেই মুখোমুখি হতে পারেন বিরাট কোহালি এবং অজিঙ্ক রাহানে।

ভারতীয় দলকে দুটো দলে ভাগ করে অনুশীলন ম্যাচ খেলা হবে ২১ জুলাই এবং ২৮ জুলাই। ভারত এবং ভারত এ দলকে নেতৃত্ব দেবেন বিরাট এবং রাহানে। ভারতীয় দলের অধিনায়ক এবং সহ-অধিনায়কের লড়াই পারদ চড়িয়ে দিয়েছে সমর্থকদের মনে। অস্ট্রেলিয়ার মাটিতে অধিনায়ক রাহানের জয় পতাকা ওড়ানোর পর থেকেই তাঁকে নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। এবার বিরাটের বিরুদ্ধেই তাঁকে দেখতে চলেছেন সমর্থকরা।

ভারতীয় দল ৫টি টেস্ট, ৫টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচ খেলবে ইংল্যান্ডে। প্রথম টেস্ট খেলা হবে নটিংহ্যামে। দ্বিতীয় টেস্ট হবে লর্ডসে। তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম টেস্ট খেলা হবে লিডস, লন্ডন এবং ম্যাঞ্চেস্টারে। শেষ কয়েকটি ইংল্যান্ড সফর একেবারেই ভাল যায়নি ভারতের। বিরাটের নেতৃত্বে এবার ঘুরে দাঁড়াতে পারে কিনা ভারত, সেই দিকেই নজর থাকবে সমর্থকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE