Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

অনুষ্কা ছাড়াও বিরাটের জীবনে রয়েছে অন্য প্রেম, জানা গেল ইনস্টাগ্রামে

এই চিঠি অবশ্য অনেক বছর আগের। সময়ের সঙ্গে মানুষ বদলে যায়। তাই বদলে গিয়েছেন বিরাটও।

অনুষ্কা ছাড়া আরও একজনকে ভালবেসে ছিলেন বিরাট কোহলী।

অনুষ্কা ছাড়া আরও একজনকে ভালবেসে ছিলেন বিরাট কোহলী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২২:২১
Share: Save:

বিয়ের আগে অনুষ্কা শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করতেন। বিরাট কোহলী কোনওদিন এই সম্পর্ক নিয়ে রাখঢাক করেননি। তবে বিয়ের অনেক বছর পরে ভারত অধিনায়কের গোপন প্রেমিকার কথা সবাই জেনে ফেলল! সেটাও জানালেন খোদ বিরাট! প্রেমিকাকে লেখা সেই চিঠি ইনস্টাগ্রামের দৌলতে এখন ভাইরাল। বিরাটের সেই প্রেমিকা হল ‘আলু’!

বিরাট তাঁর ভালবাসার উদ্দেশে অনেক দিন আগে ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখেছিলেন। আলুর প্রতি প্রেম নিবেদন করে লিখেছিলেন, ‘আমার প্রিয় আলু। তোমাকে খুব খুব ভালবাসি। আর তাই এই খোলা চিঠি লিখছি। তোমার সঙ্গে প্রথম আলাপ এখনও মনে আছে। সে দিন প্রথম বার তোমাকে পরোটার মধ্যে দেখেছিলাম। একজন প্রকৃত প্রেমিকের মতো তোমাকে পাড়ার মুদি দোকান থেকে আনতে যেতাম। এমনকি রান্নাঘরেও তোমাকে কতবার দেখেছি। আর টমেটো সস দিয়ে তোমাকে খাওয়ার মজা তো আলাদা ছিল। সেই দিনগুলো এখনও মনে পড়ে যায়।’

তিনি আরও লিখছিলেন, ‘তোমাকে ছাড়া আমার জীবন অসম্পূর্ণ। সেটা এখন বেশ বুঝতে পারছি। তোমাকে ছাড়া ফুল কপির তরকারি ভাবাই যায় না। কিংবা মটরের তরকারিতে তুমি না থাকলে খেতে বসতে ইচ্ছে করে না। মশলা দিয়ে তোমাকে রান্না করলে পেট খালি রাখা সম্ভব নয়। আমাদের এই ভালবাসা কিন্তু আজীবন বজায় থাকবে।’

ইনস্টাগ্রামে বিরাটের সেই খোলা চিঠি।

ইনস্টাগ্রামে বিরাটের সেই খোলা চিঠি।

এই চিঠি অবশ্য অনেক বছর আগের। সময়ের সঙ্গে মানুষ বদলে যায়। তাই বদলে গিয়েছেন বিরাটও। বেশ কয়েক বছর ধরে তিনি স্বাস্থ্য সচেতন। তাই এখন বোধহয় প্রাক্তন প্রেমিকাকে এড়িয়েই চলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli love Love Story anushka sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE