Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

মেসি-রোনাল্ডো দাবা দ্বৈরথ দেখতে পঞ্জাব থেকে ‘উড়ে গেলেন’ কোহলি!

একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে মেসি এবং রোনাল্ডো মুখোমুখি বসে দাবা খেলছেন। এ বার তাঁদের সঙ্গে বসিয়ে দেওয়া হল বিরাটকেও।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৯:১৩
Share: Save:

লিয়োনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দাবা খেলার ছবি শনিবার থেকেই ঘুরছে নেটমাধ্যমে। ফ্রান্সের এক ফ্যাশন ব্র্যান্ড ফুটবলের দুই তারকাকে এক ছবিতে বসিয়ে বিজ্ঞাপন করে চমকে দিয়েছে। সেই ছবিতে এ বার দেখা গেল বিরাট কোহলিকে। তিনিও কি সেই ফরাসি ফ্যাশন ব্র্যান্ডের অঙ্গ হলেন? না একে বারেই তা নয়।

মেসি এবং রোনাল্ডোর সঙ্গে বিরাটের ছবি বসিয়ে দিয়েছে পঞ্জাব কিংস। মেসি, রোনাল্ডোর দাবা খেলার ছবির পিছনে বিরাটের ছবি জুড়েছে আইপিএলের দলটি। এমন ভাবে সেটি করা হয়েছে তাতে এক ঝলক দেখলে মনে হবে সত্যিই বিরাট বসে রয়েছেন সেখানে। তা একে বারেই সত্যি নয়। ছবিটির সঙ্গে পঞ্জাব কিংস কিছু ইমোজি দিয়ে বোঝাতে চেয়েছে একটি ছবিতে তিনজন বিশ্ব সেরা খেলোয়াড় বসে রয়েছেন। ছবিটি অনেকের কাছেই হাসির খোরাক হয়ে উঠেছে। কেউ মনে করেছেন এরকম কাজ খুবই বাচ্চাদের মতো হয়েছে। কারও মতে বিরাট নয়, মহেন্দ্র সিংহ ধোনির ছবি বসানো উচিত ছিল।

ফুটবলজীবনে কখনও এক সঙ্গে খেলেননি মেসি এবং রোনাল্ডো। বরং পরস্পরের মুখোমুখি হয়েছেন অনেক বার। বিশেষ করে ক্লাব ফুটবলে তাঁদের দ্বৈরথকে কেন্দ্র করে বহু বার উত্তাল হয়েছে ফুটবল বিশ্ব। আড়াআড়ি বিভক্ত হয়ে গিয়েছেন ফুটবলপ্রেমীরা। সেই মেসি এবং রোনাল্ডোই এ বার এক সঙ্গে। এক ফ্রেমে। কাতার বিশ্বকাপের প্রচারের জন্য পাশাপাশি এসেছেন আর্জেন্টিনা এবং পর্তুগালের অধিনায়ক।

বিজ্ঞাপনটিতে মেসি এবং রোনাল্ডোকে মুখোমুখি বসিয়ে দেওয়া হয়েছে। একে অপরের বিরুদ্ধে দাবা খেলছেন তাঁরা। তাঁদের দু’জনের সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। এ বারেই তাঁরা শেষ বিশ্বকাপ খেলছেন বলে ধরে নেওয়া হয়েছে। ২০২৬ সালের বিশ্বকাপে কারোরই খেলার সম্ভাবনা নেই। মেসি জানিয়ে দিয়েছেন, কাতারই তাঁর শেষ বিশ্বকাপ। রোনাল্ডো আরও কয়েক বছর খেলার কথা জানালেও পরের বিশ্বকাপে খেলার সম্ভাবনা কম বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Cristiano Ronaldo Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE