Advertisement
২০ এপ্রিল ২০২৪
rohit sharma

Rohit-Ritika: ফের রোহিতের পিছনে লাগলেন রিতিকা, হেসে লুটোপুটি নেটাগরিকরা

বিশ্ব টেস্ট ফাইনাল শেষ হয়েছে। ভারতীয় ক্রিকেটাররা নিজেদের মতো ছুটি কাটাচ্ছেন। তার ফাঁকেই ফের রোহিত শর্মার পিছনে লাগলেন স্ত্রী রিতিকা সাজদে।

রোহিত এবং রিতিকা।

রোহিত এবং রিতিকা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ২১:৫৮
Share: Save:

বিশ্ব টেস্ট ফাইনাল শেষ হয়েছে। ভারতীয় ক্রিকেটাররা প্রত্যেকেই নিজেদের মতো ছুটি কাটাচ্ছেন। তার ফাঁকেই ফের রোহিত শর্মার পিছনে লাগলেন স্ত্রী রিতিকা সাজদে।

নেটাগরিকদের কাছে এই দম্পতির খুনসুটি অজানা নয়। কিছুদিন আগেই রোহিতকে নিয়ে মজা করেছিলেন রিতিকা। শনিবারও একই জিনিস দেখা গেল।

ইনস্টাগ্রামে স্বামী রোহিতের সঙ্গে একটি নিজস্বী পোস্ট করেছেন রিতিকা। সেখানে তাঁর মুখে হালকা হাসির রেখা থাকলেও রোহিত রীতিমতো গম্ভীর। এমন ভাব করেছেন যেন জোর করে তাঁকে ছবি তোলানো হয়েছে।

এই সেই ছবি।

এই সেই ছবি।

এটা মাথায় রেখেই ক্যাপশনে রিতিকা লিখেছেন, ‘ওকে কেউ বলো যে হাসলে ওকে সুন্দর দেখায়’। এটা দেখেই হেসে গড়িয়ে পড়েছেন নেটাগরিকরা। অনেকেই রিতিকার রসবোধের প্রশংসা করেছেন।

স্ত্রী-কে নিয়ে ইংল্যান্ডের আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন রোহিত। বাকিরাও যে যাঁর মতো সময় কাটাচ্ছেন পরিবার নিয়ে। ঋষভ পন্থকে ইউরো কাপের ম্যাচে দেখা গিয়েছে। কোচ রবি শাস্ত্রীকে দেখা গিয়েছে উইম্বলডনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram rohit sharma Troll Ritika Sajdeh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE