Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Aaron Finch

রান নেই অজি অধিনায়কের ব্যাটে, আক্রমণ তাঁর স্ত্রীকে

বিরাট কোহালির খারাপ ছন্দ চলার সময় স্ত্রী অনুষ্কা শর্মা বারবার নেটমাধ্যেমে আক্রমণের শিকার হয়েছেন।

ব্যাট হাতে কবে ছন্দ ফিরে পান ফিঞ্চ, সেই দিকেই তাকিয়ে সমর্থকরা।

ব্যাট হাতে কবে ছন্দ ফিরে পান ফিঞ্চ, সেই দিকেই তাকিয়ে সমর্থকরা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪৪
Share: Save:

ছন্দে নেই অ্যারন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার হয়ে শেষ দুই টি২০ ম্যাচে রান পাননি তিনি। বিগ ব্যাশ লিগেও চলছে রানের খরা। এমন পরিস্থিতিতে আক্রমণ করা হল ফিঞ্চের স্ত্রী অ্যামি গ্রিফিথসকে। পাল্টা উত্তর দিলেন তিনিও।

নেটমাধ্যমে গ্রিফিথসের উদ্দেশে অশ্লীল ভাষায় আক্রমণ করা হয়। বলা হয় ফিঞ্চের উচিত অধিনায়কত্ব ছেড়ে দেওয়া। গ্রিফিথস পাল্টা লেখেন, ‘আমার চামড়া যথেষ্ট মোটা। সাধারণত এই ধরনের আক্রমণ আমি উপেক্ষা করি। তবে এই বার সব সহ্যের সীমা অতিক্রম করে গিয়েছে’। এই ধরনের নেটাগরিকদের ‘কীবোর্ড যোদ্ধা’ বলেছেন ফিঞ্চ-পত্নী।

এই ধরনের আক্রমণ যদিও নতুন নয়। বিরাট কোহালির খারাপ ছন্দ চলার সময় স্ত্রী অনুষ্কা শর্মা বারবার নেটমাধ্যেমে আক্রমণের শিকার হয়েছেন। গ্রিফিথসও জানিয়েছেন বহু বার তাঁকেও আক্রমণের মুখে পড়তে হয়েছে। ফিঞ্চ চেষ্টা করছেন ছন্দ ফিরে পেতে, তাও জানিয়েছেন গ্রিফিথস।

ভারতের বিরুদ্ধে শেষ একদিনের সিরিজে সব চেয়ে বেশি রান ছিল ফিঞ্চের। তার পর থেকেই যেন ছন্দ হারিয়েছেন তিনি। ভারতের বিরুদ্ধে টি২০ সিরিজে ২ ইনিংসে করেছিলেন মাত্র ৩৫ রান। বিগ ব্যাশ লিগে ১৩টি ইনিংস খেলে ১৭৯ রান করেন তিনি, গড় ছিল ১৩.৭৬। আইপিএলেও অবিক্রিত থেকে যেতে হয় অস্ট্রেলিয়ার অধিনায়ককে। ব্যাট হাতে কবে ছন্দ ফিরে পান ফিঞ্চ, সেই দিকেই তাকিয়ে সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Virat Kohli Cricket Australia Aaron Finch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE