Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিরাটের বিরুদ্ধে নিরপেক্ষ মাঠে নামার জন্য মুখিয়ে কেন উইলিয়ামসন

বন্ধু বিরাট কোহলীর বিরুদ্ধে টস করতে নামার জন্য উত্তেজনায় ফুটছেন তিনি।

কোহলী এবং উইলিয়ামসন।

কোহলী এবং উইলিয়ামসন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৩:৫৯
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ড্র করেছে নিউজিল্যান্ড। কিন্তু অধিনায়ক কেন উইলিয়ামসনের মন পড়ে রয়েছে বিশ্ব টেস্টের ফাইনালে। ওই ম্যাচে বন্ধু বিরাট কোহলীর বিরুদ্ধে টস করতে নামার জন্য উত্তেজনায় ফুটছেন তিনি।

উইলিয়ামসন বলেছেন, “বিশ্ব টেস্ট ফাইনালের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দুটো টেস্ট গুরুত্বপূর্ণ। তবে বিশ্ব টেস্ট ফাইনালে খেলার স্বপ্ন রয়েছে অনেকদিন ধরেই। ওখানে খেলার সুযোগ পাওয়া সৌভাগ্যের ব্যাপার এবং সতীর্থরা সেটা জানে। আমার তো মনে হচ্ছে তিন টেস্টের মিনি সিরিজ খেলতে এসেছি, যেখানে শেষ ম্যাচটাই সব থেকে গুরুত্বপূর্ণ।” তাঁর সংযোজন, “এই জায়গায় আসার জন্য অনেক দেশ লড়েছে। কিন্তু দুটো দল ফাইনালে এসেছে। আমরা তাদের একজন। বিশ্বের এক নম্বর দলের বিরুদ্ধে খেলতে যাচ্ছি। জানি ওরা কতটা শক্তিশালী এবং কতটা গভীরতা রয়েছে ওদের দলে। নিরপেক্ষ কেন্দ্রে ওদের বিরুদ্ধে ম্যাচটা যে বেশ উত্তেজক হবে তা নিয়ে সন্দেহ নেই।”

বিরাটের সঙ্গে তাঁর বন্ধুত্ব নিয়ে উইলিয়ামসন বলেছেন, “বহু বছর ধরে আমরা একে অপরের বিরুদ্ধে খেলেছি। একে অপরকে ভাল করে চিনি। তাই ওর বিরুদ্ধে নামার জন্য মুখিয়ে রয়েছি।” ভারতের বোলিং আক্রমণকেও সমীহ করছেন উইলিয়ামসন। বলেছেন, “দুর্দান্ত আক্রমণাত্মক বোলার রয়েছে ওদের। অস্ট্রেলিয়া সিরিজেই ওদের বোলিংয়ের গভীরতা দেখেছি। জোরে বোলিং হোক বা স্পিন, দু’জায়গাতেই ওরা সেরা। তাই জন্যেই র‌্যাঙ্কিংয়ে সবার আগে। তাই সেরার বিরুদ্ধে নিজেদের সেরাটাই দিতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE