Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

Wimbledon 2021: ‘ভুয়ো’ চোট নিয়ে কোর্টেই দুই মহিলা খেলোয়াড়ের ঝগড়া, অবাক দৃশ্য উইম্বলডনে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ জুলাই ২০২১ ২১:১৫
তর্কাতর্কি টমলানোভিচ এবং অস্টাপেঙ্কোর।

তর্কাতর্কি টমলানোভিচ এবং অস্টাপেঙ্কোর।
ছবি টুইটার

উইম্বলডনে দেখা গেল অভাবনীয় ঘটনা। ভুয়ো চোটকে ঘিরে বাদানুবাদে জড়িয়ে পড়লেন দুই মহিলা খেলোয়াড়। দু’জনকে থামাতে আসরে নামতে হল আম্পায়ারকে।

শনিবার জেলেনা অস্টাপেঙ্কো বনাম আজলা টমলানোভিচের ম্যাচ চলাকালীন এই ঘটনা ঘটে। তৃতীয় সেটে এক সময় ০-৪ গেমে পিছিয়ে ছিলেন অস্টাপেঙ্কো। টমলানোভিচ সার্ভ করতে যাবেন, এমন সময় কোর্টে চিকিৎসার জন্য ‘মেডিক্যাল টাইম-আউট’-এর অনুরোধ করেন অস্টাপেঙ্কো।

টমলানোভিচের অভিযোগ, তাঁর ছন্দ নষ্ট করতেই চোটের বাহানা করছেন অস্টাপেঙ্কো। আম্পায়ারকে বলেন, “ও মিথ্যে কথা বলছে সেটা আপনি বুঝতে পারছেন না?”

Advertisement

পাল্টা দেন অস্টাপেঙ্কোও। বলেন, “যদি তোমার মনে হয় আমি বাহানা দিচ্ছি, তাহলে আমার ফিজিয়োকে গিয়ে জিজ্ঞাসা করো। তোমার আচরণ ভয়ঙ্কর। প্রতিপক্ষের প্রতি কোনও শ্রদ্ধাই নেই তোমার।” উত্তরে টমলানোভিচ বলেন, “তোমার মুখে এ কথা মানায় না।”

এতেই ব্যাপারটা থামেনি। সাংবাদিক বৈঠকে টমলানোভিচের সম্পর্কে অস্টাপেঙ্কো বলেছেন, “মহিলাদের টেনিসে সব থেকে খারাপ খেলোয়াড়। ওর আচরণ অত্যন্ত খারাপ। ও জিতছিল ঠিকই, তার মানে এই নয় যে যা খুশি তাই বলতে পারে। প্রতিপক্ষকে অশ্রদ্ধা করেছে। কারণ চোটের ব্যাপারে ও কিছু জানেই না। চোট যে কারওর হতে পারে।”

আরও পড়ুন

Advertisement