×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

বিএমডব্লিউ দিয়ে সংবর্ধিত করা হল মিতালিকে

সংবাদ সংস্থা
০১ অগস্ট ২০১৭ ২০:০৭
সংবর্ধিত করা হচ্ছে মিতালি রাজকে। ছবি: এএনআইয়ের টুইটার সৌজন্যে।

সংবর্ধিত করা হচ্ছে মিতালি রাজকে। ছবি: এএনআইয়ের টুইটার সৌজন্যে।

বিশ্বকাপের মূলপর্বে হারলেও একের পর এক সংবর্ধনার জোয়ারে ভেসে চলেছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। কিছু দিন আগেই বিশ্বকাপের ফাইনালে পৌঁছনোর জন্য ভারতীয় মহিলা ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ বার ব্যক্তিগত ভাবে সংবর্ধিত হলেন মহিলা দলের সারথী মিতালি রাজ।

মঙ্গলবার মিতালিকে বিএমডব্লিউ দিয়ে সংবর্ধিত করলেন তেলঙ্গানা ব্যাটমিন্টন অ্যাসোসিয়েশনের সহ সম্পাদক ভি চামুন্ডেশ্বরীনাথ। তবে শুধু দলকে ফাইনালে নিয়ে যাওয়ার জন্যই নয়, মহিলা ক্রিকেটে সর্বোচ্চ রান করার জন্যও সংবর্ধিত করা হয় মিতালিকে। হায়দরাবাদের ‘পুল্লেলা গোপিচাঁদ ব্যাটমিন্টন অ্যাকাডেমি’-তে এ দিন সংবর্ধনা দেওয়া হয় মিতালিকে।

আরও পড়ুন: আইসিসি তালিকায় শীর্ষে জাডেজা, পাঁচে বিরাট

Advertisement

তবে এটাই প্রথম বার নয়, এর আগেও মিতালিকে সংবর্ধিত করেছিলেন চামুন্ডেশ্বরিনাথ। ২০০৫-এ বিশ্বকাপ ফাইনালে পৌঁছনোর জন্য ২০০৭-এ সংবর্ধিত করা হয়েছিলেন মিতালিকে।

শুধু মিতালিই নয়, পিভি সিন্ধু(রিও অলিম্পিকে রুপো জয়ী শার্টলার), দীপা কর্মকার(মহিলা জিমন্যাস্টিকে চতুর্থস্থান অর্জনকারী)দেরও সংবর্ধিত করেছেন এই স্পোর্টস অ্যাডমিনিস্ট্রেটার। মিতালিকে সংবর্ধিত করে তিনি বলেন, ভারতীয় মহিলা দল দারুণ খেলেছে। দেশের জন্য আজ তুমি অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছ।”



Tags:

Advertisement