Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
anushka sharma

নারী দিবসে অনুষ্কাকে বার্তা কোহলীর: তুমি আমার থেকে অনেক শক্তিশালী

চলতি বছরের গোড়াতেই বিরুষ্কার ঘরে কন্যা সন্তান এসেছে। স্ত্রী ও কন্যাকে সম্মান জানানোর জন্য ইনস্টাগ্রামের সাহায্য নিলেন ভারত অধিনায়ক।

আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্যা ভামিকার উদ্দেশে বার্তা দিলেন বিরাট কোহলী।

আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্যা ভামিকার উদ্দেশে বার্তা দিলেন বিরাট কোহলী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১৪:২৭
Share: Save:

আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্যা ভামিকার উদ্দেশে বার্তা দিলেন বিরাট কোহলী। ইনস্টাগ্রামে কোহলী তাঁর সদ্যোজাত মেয়ে সম্পর্কে লিখেছেন, ‘তোমাকে জন্ম নিতে দেখে এক অনাবিল আনন্দ পেয়েছিলাম।’ একইসঙ্গে ঘরণী অনুষ্কা সম্পর্কে কোহলী লিখেছেন, ‘তোমার মত কঠিন মানসিকতার, ভয়ডরহীন, লড়াকু মহিলা খুবই কম দেখেছি।’

Advertisement

স্ত্রী ও কন্যাকে সম্মান জানানোর জন্য ইনস্টাগ্রামের সাহায্য নিলেন ভারত অধিনায়ক। ভামিকা সম্পর্কে কোহলী লিখলেন, “সন্তানকে জন্ম নিতে দেখার অভিজ্ঞতা দারুণ ও অবিশ্বাস্য। সেই মুহূর্তের সাক্ষী হতে পেরে গর্ব বোধ করছি। একই সঙ্গে বুঝতে পেরেছি মহিলাদের মধ্যে এক অদ্ভুত শক্তি আছে। ভগবানের দেওয়া সেই শক্তির জন্যই মহিলারা আমাদের চেয়ে অনেক বেশি শক্তিশালী ও লড়াকু মানসিকতার।”

Advertisement

স্ত্রী অনুষ্কাকেও ভরিয়ে দিলেন প্রশংসায়। লিখলেন, “মহিলা দিবসে তোমাকে শুভেচ্ছা। তুমি খুবই কঠিন মানসিকতার। কঠিন পরিস্থিতিতেও ভয়ডরহীন থাকো। তাই সামনে থেকে লড়াই করতে পারো। তাই তো তোমাকে ও তোমার মত অগণিত মা-কে এই বিশেষ দিনের অনেক শুভেচ্ছা।”

চলতি বছরের গোড়াতেই বিরুষ্কার ঘরে কন্যা সন্তান এসেছে। সেই জন্য গত অস্ট্রেলিয়া সফরের মাঝ পথ থেকে দেশে ফিরে আসেন ‘কিং কোহলী’। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতার পর এ বার লক্ষ্য টি-টোয়েন্টি সিরিজ। তাই স্ত্রী ও কন্যাকে নিয়ে এই মুহূর্তে আমদাবাদে রয়েছেন বিরাট। ক্রিকেটের সঙ্গে পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন ভারত অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.