Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতলে এই মডেল কী করবেন জানেন? ভাবতেই পারবেন না

নিজস্ব প্রতিবেদন
১৫ জুলাই ২০১৮ ১৭:৩০
ক্রোট মডেল সেলসিয়াস। ছবি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে।

ক্রোট মডেল সেলসিয়াস। ছবি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে।

দেশ জিতলে বা নিজের দল গোল করলে অনেক প্রতিশ্রুতি দেন মডেলরা। অধিকাংশই বলেন নগ্ন হওয়ার কথা। ক্রোয়েশিয়ার মডেল নিভেস সেলসিয়াস ব্যতিক্রম। বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে হারিয়ে ক্রোয়েশিয়া চ্যাম্পিয়ন হলে তিনি আগামী পাঁচ মাস নগ্ন হবেন না!

সেলসিয়াস হলেন ক্রোয়েশিয়ার প্রাক্তন ফুটবলার ড্রিনো ড্রপিচের একদা স্ত্রী। এখন তিনি মডেল। স্বামীর সঙ্গে কোনও সম্পর্ক নেই আর। সোশ্যাল মিডিয়ায় তাঁর অর্ধনগ্ন সেলফি অজস্র। কিন্তু লুকা মদরিচের হাতে যদি কাপ ওঠে, তবে তিনি আর কম জামা-কাপড়ে ছবি দেবেন না।

তাঁর এই ঘোষণায় যদিও অনেকেই হতাশ। কারণ, বিশ্বকাপ চলাকালীন তিনি অনেক খোলামেলা ছবি পোস্ট করেছিলেন। ক্লিভেজে 'ক্রো' লিখে নিজের দেশকে সমর্থনের ঘোষণাও করেছিলেন। ফলে, বিশ্বকাপ জিতলে তিনি আরও খোলামেলা হবেন, এমনই ভাবছিলেন অনেকে। কিন্তু, তিনি যে একেবারে উলটো কথা শোনাবেন, তা ভাবনার বাইরে ছিল সবারই।

Advertisement


সেলসিয়াস বলেছেন, “যদি ক্রোয়েশিয়া বিশ্বকাপ জেতে, তবে আমি যা পরি, তার থেকে বেশি জামা-কাপড় পরার প্রতিশ্রুতি দিচ্ছি। বছরের শেষ পর্যন্ত আমি শোভন পোশাকই পরব। আমি অবশ্য সবসময়ই অর্ধনগ্ন থাকি। আর এটা পছন্দও করি। তাই আমার প্রতিশ্রুতি একটা বড় আত্মত্যাগ। বিশেষ করে এখন গ্রীষ্মকাল চলছে।”

অর্থাত্, কষ্ট করেই ভদ্র হবেন তিনি। প্রচণ্ড গরমেও কম পোশাক পরবেন না তিনি। বরং পরতে হবে শরীর ঢাকা পোশাক। যার অভ্যাসই নেই তাঁর। দেশ জিতলে তবেই এত কষ্ট করবেন সেলসিয়াস!

তবে তার আগে ফাইনাল শুরুর আগে একটু বাড়াবাড়ি রকমের কম পোশাকে ছবি তুলবেন তিনি। সত্যিই তো, যদি এই বছরে আর খাটো পোশাক না পরতে পারেন!

আরও পড়ুন: বিশ্বকাপের গ্যালারিতে ঢেউ তুললেন যে সুন্দরীরা

আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনাল নিয়ে এই তথ্যগুলো আপনি জানেন তো​



Tags:
FIFA World Cup 2018বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement