Advertisement
১৪ জুলাই ২০২৪
Bajrang Punia

স্বস্তি কুস্তিগির বজরংয়ের, কোচের করা মানহানির মামলায় জামিন দিল আদালত

আদালতে স্বস্তি পেলেন কুস্তিগির বজরং। অপরাধমূলক ষড়যন্ত্র এবং মানহানির একটি মামলায় তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছে দিল্লির একটি আদালত।

picture of Bajrang Punia

বজরং পুনিয়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৯:০৮
Share: Save:

মানহানির মামলায় জামিন পেলেন কুস্তিগির বজরং পুনিয়া। কুস্তিগিরদের আন্দোলনের সময় তাঁর একটি মন্তব্যের প্রেক্ষিতে মানহানির মামলা করেছিলেন কুস্তি কোচ নরেশ দাহিয়া। সেই মামলায় বজরংয়ের জামিনের আবেদন মঞ্জুর করেছে দিল্লির এক আদালত।

সর্বভারতীয় কুস্তি ফেডারেশনের প্রাক্তন সভাপতি ব্রিজভূষণ শরণ সিংহের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এবং তাঁকে অপসারণের দাবিতে আন্দোলনের সময়ের ঘটনা। সে সময় বিজেপি ব্রিজভূষণের পক্ষে দাঁড়িয়েছিলেন নরেশ। তাঁর অবস্থানের বিরোধিতা করে বজরং মন্তব্য করেছিলেন, ‘‘নরেশের বিরোধিতার কোনও বিশ্বাসযোগ্যতা নেই। কারণ তাঁর বিরুদ্ধেও ধর্ষণের মামলা হয়েছিল।’’ এই মন্তব্যের জন্য বজরংয়ের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নরেশ।

বিভিন্ন কারণ দেখিয়ে এর আগে বজরং এই মামলায় তিন বার সশরীরে আদালতে হাজিরা দেওয়ার থেকে অব্যাহতির আবেদন জানিয়েছিলেন। মামলার প্রথম তিনটি শুনানিতেই তিনি আদালতে উপস্থিত হননি। তবে বৃহস্পতিবার নিজে উপস্থিত হয়েই জামিন নিয়েছেন বজরং। নরেশের অভিযোগ ছিল, সমাজে তাঁর ভাবমূর্তি এবং সুনাম নষ্ট করার চেষ্টা করেছেন বজরং। তাই বজরংয়ের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র এবং মানহানির মামলা করেছিলেন নরেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bajrang Punia Wrestler Bail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE