Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Wrestling Federation of India

আদালতে কুস্তি সংস্থা

কুস্তি সংস্থার অস্থায়ী দায়িত্বে থাকা অ্যাড হক প্যানেল জানিয়েছে গত বছরের অনূর্ধ্ব-১৫ ও অনূর্ধ্ব-২০ জাতীয় চ্যাম্পিয়নশিপ চলতি বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে আয়োজিত হবে।

An image of Wrestling

—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ০৮:২৬
Share: Save:

প্রতিবাদী জাতীয় কুস্তি সংস্থার কর্তারা আগামী সপ্তাহে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রকের সিদ্ধান্তকে আদালতে চ্যালেঞ্জ জানানোর সিদ্ধান্ত নিলেন। একই সঙ্গে কার্যকরী কমিটির বৈঠকও ডেকেছেন তাঁরা ১৬ জানুয়ারি। নবনির্বাচিত কুস্তি সংস্থার প্যানেলকে নির্বাচনের তিন দিন পরে বরখাস্ত করে ক্রীড়ামন্ত্রক।

এ দিকে, কুস্তি সংস্থার অস্থায়ী দায়িত্বে থাকা অ্যাড হক প্যানেল জানিয়েছে গত বছরের অনূর্ধ্ব-১৫ ও অনূর্ধ্ব-২০ জাতীয় চ্যাম্পিয়নশিপ চলতি বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে আয়োজিত হবে। অ্যাড হক প্যানেলের প্রধান ভূপিন্দর সিংহ বাজওয়া বৃহস্পতিবার এক বিবৃতিতে এই কথা জানিয়েছেন। পাশাপাশি জানানো হয়েছে, ২০২৪ জাতীয় চ্যাম্পিয়নশিপ আলাদা ভাবে আয়োজিত হবে। কুস্তি সংস্থায় চলা এত দিনের অচলাবস্থার জন্য গত বছরের বয়সভিত্তিক এই চ্যাম্পিয়নশিপ আয়োজন করা যায়নি। যাতে সমস্যায় পড়েন বহু কুস্তিগির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE