Advertisement
২৩ জুলাই ২০২৪

বিয়ের পিঁড়িতে প্রিমিয়ার লিগ যুবরাজের

নতুন টুর্নামেন্টে নামছেন যুবরাজ সিংহ। যার উদ্বোধন চলতি মাসের শেষ দিনে। বাদবাকি জীবনটা এই টুর্নামেন্টে খেলেই কাটাতে চান তারকা অলরাউন্ডার। টুর্নামেন্টের নাম, ওয়াই এইচ পি এল। যুবরাজ হ্যাজেল প্রিমিয়ার লিগ! ভারতীয় বিয়ের অনুষ্ঠানে নানা চমক থাকে।

বিয়ের কার্ড নিয়ে যুবরাজ ও হ্যাজেল। ছবি: টুইটার

বিয়ের কার্ড নিয়ে যুবরাজ ও হ্যাজেল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৬ ০৩:৩১
Share: Save:

নতুন টুর্নামেন্টে নামছেন যুবরাজ সিংহ। যার উদ্বোধন চলতি মাসের শেষ দিনে। বাদবাকি জীবনটা এই টুর্নামেন্টে খেলেই কাটাতে চান তারকা অলরাউন্ডার।

টুর্নামেন্টের নাম, ওয়াই এইচ পি এল। যুবরাজ হ্যাজেল প্রিমিয়ার লিগ!

ভারতীয় বিয়ের অনুষ্ঠানে নানা চমক থাকে। কিন্তু আস্ত বিয়েরই এমন অভিনব নামকরণের আর হয়েছে কি না, কে জানে! হুল্লোড়বাজ জুটি যুবরাজ-হ্যাজেল জানিয়েছেন, বিয়েটা তাঁরা ক্রিকেটের মেজাজেই করতে চান। তাই ‘প্রিমিয়ার লিগ’। বিয়ের প্রতিটা অনুষ্ঠানের কার্ডেও লেখা থাকছে ওয়াই এইচ পি এল। সঙ্গে বর-বধূর নানা কার্টুন। যাতে কখনও তাঁরা বাইশ গজে, কখনও সমুদ্র সৈকতে। এমনকী বিয়ের মণ্ডপেও কার্টুন অবতারে। যে দুই ডিজাইনারের উপর দায়িত্ব পড়েছে কার্ড থেকে বিয়ের সমস্ত আয়োজন করার, তাঁরা জানিয়েছেন, নিজেদের কার্টুন তৈরিতে অসীম আগ্রহ যুবরাজ ও হ্যাজেল কিচের। তাই বিয়ের সজ্জাতেও কার্টুন থিম। ওয়াই এইচ পি এলের অনুষ্ঠানগুলোও হবে উল্টো গতে। মানে প্রথমেই বিয়ে, তার পর সঙ্গীত, তার পর রিসেপশন।

নভেম্বরের শেষ দিন চণ্ডীগড়ের গুরুদ্বারে পঞ্জাবি মতে বিয়ে। এর পর ২ ডিসেম্বর গোয়ায় হিন্দু মতে ফের সাত পাকে বাঁধা পড়া। ৫ ডিসেম্বর দিল্লির এক খামার বাড়িতে সঙ্গীত এবং ৭ ডিসেম্বর রিসেপশন। যুবরাজের কথায়, ‘‘বিয়ে জীবনে এক বারই হয়। তাই আত্মীয়, বন্ধু, শুভানুধ্যায়ীদের পাশে চাই। এমন ভাবে দিনগুলো ঠিক করা হয়েছে যাতে টিমমেটরা সবাই কোনও না কোনও অনুষ্ঠানে থাকতে পারে।’’

আর জানিয়েছেন, মধুচন্দ্রিমা যাপনে বেছেছেন সমুদ্র সৈকত। কারণ হ্যাজেল সার্ফ করতে ভালবাসেন। তবে কোন দেশের সৈকত, সেটা ভাঙছেন না যুবরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Hazel Keech YHPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE