Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Yuvraj Singh

অস্ট্রেলিয়ায় একসঙ্গে খেলতে দেখা যেতে পারে যুবরাজ, গেল, লারাকে

ক্লাবটি আরও স্পনসর খুঁজছে যাতে যুবরাজদের মতো ক্রিকেটারদের সই করাতে পারে।

একই দলে খেলবেন যুবরাজ সিংহ, ক্রিস গেল?

একই দলে খেলবেন যুবরাজ সিংহ, ক্রিস গেল? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ০৮:৫৬
Share: Save:

অস্ট্রেলিয়ার ক্লাব ক্রিকেটে খেলতে পারেন যুবরাজ সিংহ, ক্রিস গেল, এবি ডি ভিলিয়ার্স এবং ব্রায়ান লারা। মেলবোর্নের একটি ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে তাঁদের সঙ্গে কথা বলা হয়েছে। এক সময় আন্তর্জাতিক ক্রিকেটে যাঁরা দাপট দেখিয়েছেন, তেমন বেশ কিছু ক্রিকেটারকে দলে চাইছে অস্ট্রেলিয়ার মুলগ্রেভ ক্রিকেট ক্লাব।

ইতিমধ্যেই শ্রীলঙ্কার তিলকরত্নে দিলশান এবং উপুল থরঙ্গার সঙ্গে কথা পাকা হয়ে গিয়েছে। প্রশিক্ষক হিসেবে থাকবেন সনৎ জয়সূর্য। মেলবোর্নের তৃতীয় শ্রেণির এই ক্লাবটির প্রধান মালিন পুল্লেনায়গম বলেন, “আন্তর্জাতিক মঞ্চ থেকে অবসর নেওয়া ক্রিকেটারদের নিয়ে দল গড়তে চাইছি আমরা। ইতিমধ্যেই দিলশান, থরঙ্গা, জয়সূর্যদের মতো ক্রিকেটারদের সঙ্গে কথা হয়েছে। যুবরাজ এবং গেলের সঙ্গেও কথা চলছে। ওদের দলে পাওয়ার ব্যাপারে আমরা প্রায় ৯০ শতাংশ নিশ্চিত।”

ক্লাবটি আরও স্পনসর খুঁজছে যাতে যুবরাজদের মতো ক্রিকেটারদের সই করাতে পারে। টি২০ প্রতিযোগিতা খেলবে এই দলটি। গ্রুপ লিগে ৩টি ম্যাচ এবং নক আউট পর্বে ৩টি ম্যাচ খেলা হবে। ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ডি ভিলিয়ার্স এবং ওয়েস্ট ইন্ডিজের দুই প্রাক্তন অধিনায়ক লারা, গেলকে কি তবে একসঙ্গে খেলতে দেখা যাবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh chris gayle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE