Advertisement
২২ জুলাই ২০২৪
Yuvraj Singh

যুবরাজের অভিষেক ওয়েব সিরিজে

এই সাংবাদিক বৈঠকে ছিলেন যুবরাজের মা শবনমও। তিনি এ দিন বলেছেন, ‘‘সবাই এ বার আসল যুবরাজ এবং জ়োরাভারকে দেখবে। এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্র তৈরি হয়েছে জ়োরাভারকে ঘিরে।

আকর্ষণ: অন্য ভূমিকায় যুবরাজ। সঙ্গী স্ত্রী হেজল কিচও। ফাইল চিত্র

আকর্ষণ: অন্য ভূমিকায় যুবরাজ। সঙ্গী স্ত্রী হেজল কিচও। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ০৫:০৭
Share: Save:

আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন তিনি। আইপিএলেও এখন আর খেলেন না। টি-টেনের মতো ক্রিকেট লিগে শুধু খেলতে দেখা যায় তাঁকে। সেই যুবরাজ সিংহকে এখন নতুন এক ভূমিকায় দেখতে পাওয়া যাবে। অভিনয়ে নামছেন যুবরাজ। তবে সিনেমায় নয়। যুবরাজকে দেখা যাবে নতুন এক ওয়েব সিরিজে।

শুধু যুবরাজই নন, ওই ওয়েব সিরিজে অভিনয় করবেন তাঁর স্ত্রী হেজল কিচও। তবে এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করবেন যুবরাজের ভাই জ়োরাভার। মঙ্গলবার গুয়াহাটিতে প্রযোজক সংস্থার তরফে এ কথা জানিয়েছেন নীতা শর্মা। সাংবাদিক বৈঠকে তিনি বলেছেন, ‘‘যুবরাজ এবং তার ভাই জ়োরাভারকে নিয়ে এই ওয়েব সিরিজ করতে পেরে আমরা সম্মানিত। এ ছাড়া আমাদের লক্ষ্য হল, অসমের উঠতি প্রতিভাদের তুলে ধরা।’’

এই সাংবাদিক বৈঠকে ছিলেন যুবরাজের মা শবনমও। তিনি এ দিন বলেছেন, ‘‘সবাই এ বার আসল যুবরাজ এবং জ়োরাভারকে দেখবে। এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্র তৈরি হয়েছে জ়োরাভারকে ঘিরে। মা হিসেবে আমার দুই ছেলে এবং পুত্রবধূকে নিয়ে আমি ভীষণ গর্বিত।’’ যুবরাজের বাবা যোগরাজ সিংহও এক সময় অভিনয় জগতের পরিচিত নাম ছিলেন। এই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত আছেন বলিউডের অনেকেই। অক্ষয় কুমারের আসন্ন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’র চিত্রনাট্য লিখেছেন যিনি, সেই বিপিন উনিয়ালও যুক্ত আছেন এই প্রকল্পের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Web Series Hazel Keech
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE