Advertisement
১৯ জুলাই ২০২৪
Yuvraj Singh Marriage

মেহেন্দি রং লেগে গেল, কাল বিয়ে যুবরাজের

রাত পোহালেই নতুন জীবনে পা রাখতে চলেছেন যুবরাজ সিংহ। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বেশ কয়েকদিন ধরেই। মঙ্গলবার হয়ে গেল মেহেন্দির অনুষ্ঠান। জীবনের নানা ওঠাপড়া, সাফল্য-ব্যর্থতার মুহূর্ত কাটিয়ে আজ জীবনের ক্রিজে আবার ব্যাট হাতে যুবরাজ সিংহ। সঙ্গী হেজেল কিচ।

মেহেন্দির পর এই ছবি পোস্ট করলেন যুবরাজ সিংহ। ছবি: ফেসবুক।

মেহেন্দির পর এই ছবি পোস্ট করলেন যুবরাজ সিংহ। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৬ ১৯:৫২
Share: Save:

রাত পোহালেই নতুন জীবনে পা রাখতে চলেছেন যুবরাজ সিংহ। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বেশ কয়েকদিন ধরেই। মঙ্গলবার হয়ে গেল মেহেন্দির অনুষ্ঠান। জীবনের নানা ওঠাপড়া, সাফল্য-ব্যর্থতার মুহূর্ত কাটিয়ে আজ জীবনের ক্রিজে আবার ব্যাট হাতে যুবরাজ সিংহ। সঙ্গী হেজেল কিচ। জীবনের ২২ গজকে সাফল্যের তুঙ্গে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি হয়তো আগেই নিয়েছেন। যার ফল সামাজিক বন্ধনে নিজেদের বেঁধে ফেলা। ৩০ নভেম্বর যুবরাজের শহর চণ্ডীগড়েই হতে চলেছে বিয়ে।

ইনস্টাগ্রামে আজকের মেহেন্দির ছবি পোস্ট করে যুবরাজ লেখেন, ‘‘নতুন ইনিংস শুরু করতে চলেছি। সকলের ভালবাসার জন্য ধন্যবাদ। আমাদের জন্য সকলের শুভেচ্ছা কাম্য।’’ অন্য আর একটি ছবিতে যুবরাজ লেখেন, ‘‘বিশ্বের কোনও প্রান্তে ওর থেকে ভাল জীবনসঙ্গী পেতাম না।’’ যুবরাজ ও হেজেলকে শুভেচ্ছা জানাতে চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেটের সব চেনা মুখ থেকে বলিউডও।

মোহালিতে চতুর্থ দিনেই শেষ হয়ে গিয়েছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ। তাই সকাল থেকেই যুবরাজের বিয়েতেই মাতবেন বিরাট কোহালিরা। পুরো ভারতীয় দলকেই যে তিনি পাশে পাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও খবর

বিয়েতে কী পরবেন যুবরাজের ভাবী স্ত্রী হেজেল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Hazel Keech
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE