• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কয়লা-কাণ্ডে বাড়িতে সিবিআই, অসুস্থ হয়ে ইসিএল-এর নিরাপত্তা আধিকারিকের মৃত্যু

death
মৃত ধনঞ্জয়। নিজস্ব চিত্র।

সিবিআই তল্লাশির সময় অসুস্থ হয়ে মারা গেলেন ইসিএল-এর নিরাপত্তা আধিকারিক ধনঞ্জয় রায়। কয়লা-কাণ্ডে শনিবার সকাল থেকে রাজ্য জুড়ে বিভিন্ন জেলায় তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আসানসোলের বিভিন্ন জায়গাতেও তল্লাশি চলছে। শনিবার কেন্দ্রীয় গোয়েন্দারা ইসিএল-এর নিরাপত্তা আধিকারিক জামুড়িয়ার বাসিন্দা ধনঞ্জয়ের বাড়িতে যান। তার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে পরিবার সূত্রে জানানো হয়েছে। তাঁকে কোলিয়ারি কাল্লা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। সিবিআই তল্লাশির সময় ধনঞ্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

কয়লা পাচার কাণ্ডে অনুপ মাঝি ওরফে লালার নাম জড়িয়ে যায় সম্প্রতি। শনিবার সকালে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দল তাঁর সল্টলেক এবং পুরুলিয়ার বাড়িতে হানা দিয়েছে। যদিও লালা এখন বেপাত্তা। কয়লা পাচার চক্রে কারা জড়িত, তা জানার চেষ্টা করছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। তদন্তে নেমে ইতিমধ্যেই বেশ কয়েকজনের নাম পেয়েছে সিবিআই। 

শনিবার ইসিএল-এর জেনারেল ম্যানেজার স্তরের কয়েকজন কর্তার বাড়ি এবং অফিসে যান সিবিআই কর্তারা। প্রসঙ্গত, কয়েকদিন আগে আসানসোল, পুরুলিয়ায় আয়কর কর্তারাও তল্লাশি চালান। এ ব্যাপারে ইসিএলের এক কর্তা নীলাদ্রি রায় বলেন, ‘‘ওই নিরাপত্তা আধিকারিক অসুস্থ হয়ে পড়েন শনিবার। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।’’

আরও পড়ুন: লালা কোথায়? কয়লা-কাণ্ডে রাজ্য জুড়ে সিবিআই তল্লাশি

আরও পড়ুন: খেজুরি উত্তপ্ত, তৃণমূলের ৬ অফিস ভাঙচুর, ‘দখল’ নিল বিজেপি

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন