গ্লাভস পরে হাতে হাতে, মিমির ভোট প্রচারের ছবি ভাইরাল
হাতে হাত মেলানো, সেলফির আবদার.... কোনওটাই ফেরাননি তিনি। ফেরাবেনই বা কেন, ভোট প্রার্থী বলে কথা। তা বলে গ্লাভস পরে হাত মেলাবেন!
Mimi

ভাইরাল সেই ছবি

গত দু’দিন ধরে মিমি চক্রবর্তীর একটি ছবি অনলাইনে ভাইরাল। ছবিটিতে দেখা যাচ্ছে, হাতে গ্লাভস পরে মিমি জনতার সঙ্গে হাত মেলাচ্ছেন। ট্রোল শুরু হতে সময় লাগেনি। নায়িকার ভোটে দাঁড়ানো নিয়ে নানা নেতিবাচক মন্তব্য উপচে পড়ছে অনলাইনে। 

তারকা প্রার্থীকে একটু ছুঁয়ে দেখতে জনতা স্বাভাবিক ভাবেই উদগ্রীব। মিমি যেখানেই গিয়েছেন ভিড় উপচে পড়েছে। হাতে হাত মেলানো, সেলফির আবদার.... কোনওটাই ফেরাননি তিনি। ফেরাবেনই বা কেন, ভোট প্রার্থী বলে কথা। তা বলে গ্লাভস পরে হাত মেলাবেন!

ট্রোল হওয়া নিয়ে মিমি কিছু বলতে নারাজ। নায়িকা হিসেবে ঝক্কি তিনি আগেও বহু বার সামলেছেন। কিন্তু গ্লাভস কেন? ‘‘এ নিয়ে বিশদে বলতে চাই না। আমার হাতে অজস্র আঁচড়ের দাগ। সেই কারণে বাড়ি ফেরার সময়ে ওষুধ লাগিয়ে গ্লাভস পরেছিলাম।’’ জনতার ভিড়ে হাত মেলাতে গিয়ে নেতা-নেত্রীদের এই অবস্থা নতুন কিছু নয়। সেখানে সেলেব্রিটিকে ঘিরে উন্মাদনা হয়তো খানিকটা বেশিই। আঁচড়ের দাগে মিমির হাতের অবস্থা বেশ খারাপ। সেই কারণেই বাড়ি ফেরার সময়ে তিনি গ্লাভস পরেছিলেন। কিন্তু জনতার ভিড় সেখানেও। তাঁদের নিরাশ না করে গ্লাভস পরা অবস্থাতেই হাত মেলান মিমি। মিমির ঘনিষ্ঠদের মতে, সত্যিটা না জেনে এ ভাবে ট্রোল করা অনুচিত। 

২০১৪ লোকসভা নির্বাচনের ফল