সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ক্যাটরিনার ছবি পোস্ট করছেন শাহরুখ, ব্যাপারটা কী?

ক্যাটরিনার ছবি পোস্ট করছেন শাহরুখ। আবার অনুষ্কার চরিত্র বাড়িয়েছেন তিনিই! ব্যাপারটা কী?

SRK
শাহরুখ ও ক্যাটরিনা

Advertisement

একটু কি চাপে আছেন শাহরুখ খান? না হলে সহ অভিনেত্রীর সাক্ষাৎকার দিতে দেরি হওয়ার জন্য স্বয়ং বাদশা এসে ক্ষমা চাইছেন! 

কিছু দিন আগে এমনই একটা ঘটনা ঘটে। ক্যাটরিনা কাইফের সাক্ষাৎকার নেওয়ার জন্য সাংবাদিকদের ঘণ্টাখানেক অপেক্ষা করতে হয়। দীর্ঘ অপেক্ষার পরে ক্যাটরিনা এসে জানান, শাহরুখের সঙ্গে তিনি ‘জ়িরো’র অন্য একটি প্রোমোশনে ব্যস্ত ছিলেন। তাই শাহরুখ এসে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইবেন। উপস্থিত সাংবাদিকেরা একেবারেই বাকরুদ্ধ! তার পরে সত্যিই শাহরুখ এসে দুঃখ প্রকাশ করে জানান, তাঁর জন্য ক্যাটরিনার আসতে দেরি হয়েছে। এমন ঘটনাও ঘটে...

‘জ়িরো’র অন্দরে এমন অনেক চমকই আছে। আনন্দ এল রাইয়ের এই ছবিতে একদম শুরু থেকেই ক্যাটরিনা ছিলেন। বাকি চরিত্রদের নির্বাচন পরে হয়েছে। এমনকি শাহরুখকে এই ছবিটি করার পরামর্শ দেন সলমন খান। এ িদকে শাহরুখ নিয়মিত ক্যাটরিনার ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এ সবই কি ভাইজানকে সন্তুষ্ট করতে? 

‘জ়িরো’ দিয়ে কেরিয়ারের মোড় ঘোরাতে চাইছেন শাহরুখ। এ কথা নিজেও স্বীকার করেছেন। যে কারণে বাউয়া সিংহের চরিত্র করতেও পিছপা হননি। অন্দরের খবর, ক্যাটরিনার সঙ্গে এই ছবির প্রস্তাব প্রথমে গিয়েছিল সলমনের কাছেই। তখন নাকি ছবির নাম ছিল ‘ক্যাটরিনা মেরি জান’। তবে সলমন ওই চরিত্র করতে চাননি। শাহরুখ রাজি হলেও গল্প অনেক বদলে দেন। অনুষ্কার চরিত্রটা নাকি আরও বাড়াতে বলেন। যদিও তা নিয়ে অভিনেতা বা পরিচালক কেউই প্রকাশ্যে কিছু বলছেন না। 

‘জ়িরো’র জন্য গ্র্যান্ড রিলিজ়ের পরিকল্পনা থাকলেও, ছবির ব্যবসা নিয়ে ধন্দে ডিস্ট্রিবিউটররা। ট্রেলারের প্রতিক্রিয়া মিশ্র। ক্যাটরিনার ‘হুস্‌ন’, সলমনের ক্যামিও শাহরুখের শূন্যে কোনও সংখ্যা যোগ করতে পারল কি না তা দেখার জন্য আর এক সপ্তাহের অপেক্ষা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন