Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মেক মাই ট্রিপের সঙ্গে ভ্রমণ পরিকল্পনা করলে #JoHogaWowHoga

বিজ্ঞাপন প্রতিবেদন
১২ নভেম্বর ২০২১ ১১:১৬
মেক মাই ট্রিপের সঙ্গে পান দারুন অফার

মেক মাই ট্রিপের সঙ্গে পান দারুন অফার

আলিয়া ভ্রমণ করতে বেশ ভালবাসে। প্রিয় বন্ধুদের সঙ্গে হিমাচল ট্রিপের জন্য সে বহুদিন ধরে অপেক্ষা করে রয়েছে। পরিকল্পনা অনুযায়ী তার ভ্রমণনামচা মোটামুটি ট্র্যাকেই ছিল। ক্যালেন্ডারের পাতা ধরে দেখলে সমস্ত কাজ শেষ, অফিস থেকে ছুটি পেয়ে গিয়েছে গোটা দল। এমনকী বেড়াতে যাওয়ার জন্য সমস্ত কেনাকাটাও শেষ। কিন্তু কখনও কখনও কিছু জিনিস পরিকল্পনা অনুসারে ঘটে না। হঠাৎ করে আলিয়ার সঙ্গে তাঁর বিজনেস পার্টনারের মিটিং! অর্থাৎ সমস্ত প্ল্যান জলে। প্রত্যেককে বাধ্য হয়েই প্ল্যান ক্যানসেল করতে হবে, কারণ কথা ছিল দলের প্রত্যেককে এই ট্রিপে থাকতেই হবে। ফলাফল? ফ্লাইট টিকিট আর বুক করাই হল না। এদিকে আলিও কোনও নতুন তারিখ দিতে পারছে না। এই পরিস্থিতিতে প্রত্যেকের মাথায় একটাই চিন্তা — তাঁরা যে হোমস্টে বুক করেছে, তারা টাকা ফেরত দেবে তো?

আমরা প্রত্যেকেই কোনও না কোনও সময়ে আলিয়ার মতো এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছি। তবে সত্যি বলতে পরিস্থিতি এমন হওয়ার কথা ছিল না।

আপনার ভ্রমণ ঠিক তেমনই সুন্দর হওয়া উচিত যেমনটা আপনি ভেবেছিলেন। সেই কারণেই মেক মাই ট্রিপের সুপার ফ্লেক্সিবল এবং স্মার্ট বুকিং অপশন যে কোনও সমস্যা বা অনিশ্চিত পরিকল্পনার মধ্যেও আপনার ভ্রমণের বিষয়গুলিকে অত্যন্ত মসৃণ রাখার চেষ্টা করে। আপনি যখন মেক মাই ট্রিপের স্পেশাল ফিচার্স এবং অনবদ্য অফারগুলির সঙ্গে আপনার ট্রিপ বুক করবেন, তখন আপনি নিশ্চিত থাকতে পারেন যে যাই হোক না কেন মেক মাই ট্রিপ নিশ্চিত করবে #JoHogaWowHoga। তাই আর দেরি না করে, এখানে আপনার জন্য রইল মেক মাই ট্রিপের আকর্ষণীয় প্রোডাক্টস এবং নজরকাড়া অফার, যেগুলি আপনাকে প্রচুর সুবিধা দেবে।

তা হলে লক করা যাক?

আমরা সকলেই জানি, ফ্লাইটের ভাড়া বেড়ে যাওয়া মানে রিতীমতো প্ল্যানের বাজেট নিয়ে সমস্যায় পড়া। কিন্তু ভাড়া বেড়ে যাওয়া বা হাতে সময় না থাকার কারণে আপনার প্ল্যানকে কেন বদলাবেন?

মেক মাই ট্রিপের সঙ্গে পান দারুন অফার

মেক মাই ট্রিপের ফ্লাইট প্রাইস লক ফিচারের সঙ্গে বদলে যাবে ভ্রমণকারীদের ফ্লাইটের টিকিট বুকিংয়ের অভিজ্ঞতা। প্রাইস লক ফিচার আপনাকে প্রয়োজন অনুযায়ী সিট বুকিংয়ে সাহায্য করে! এক বা দুই দিন নয়, সাত দিন আগে থেকে আপনি ফ্লাইটের টিকিট লক করতে পারবেন নূন্যতম কিছু অর্থের বিনিময়ে। এর অর্থ হল এবার থেকে ভাড়া বৃদ্ধির ভয় ছাড়াই আপনি আগে থেকে বেড়াতে যাওয়ার জন্য ফ্লাইট বুক করতে পারেন। এই ধরনের পরিষেবা সেই সমস্ত ভ্রমণকারীদের জন্য দারুন, যাঁদের ফ্লাইট বুক করার আগে নিজের কাজ বা শিডিউল নিয়ে বার বার ভাবেন।

রয়েছে মেক মাই ট্রিপের গ্যারান্টি

কেউ চায় না অপেক্ষার তালিকায় থাকতে। তাও আবার আপনার গুরুত্বপূর্ণ একটি প্ল্যান যখন নির্ভর করছে ফ্লাইটের সিট কনফার্মেশনের উপরে। মেক মাই ট্রিপ-এর ট্রিপ গ্যারান্টি ফিচারের সাহায্যে ওয়েটলিস্টে থাকা আপনার বুকিং কনফার্ম না হওয়া সত্ত্বেও স্রেফ বাতিলের খাতায় নাম লেখাবেন না। ক্রমাগত বদলে চলা ভ্রমণ নির্দেশিকা ও এই অনিশ্চিত সময়ের মধ্যে মেক মাই ট্রিপের এই ফিচারটি আপনার যাত্রাকে স্থিতিশীল করবে এবং যে কোনও অপরিকল্পিত অসুবিধা থেকে আপনাকে সুরক্ষা প্রদান করবে। অর্থাৎ ট্রিপ গ্যারান্টি। এই ফিচারটি শেষ মূহূর্তে ভ্রমণকারীদের জন্য বিকল্প ব্যবস্থা অর্থাৎ ফ্লাইট, বাস বা ক্যাব প্রদান করে। এমনকী চার্ট তৈরির পরেও ট্রেনের টিকিট অনিশ্চিত থাকলেও কোনও বিকল্প ব্যবস্থা উপলদ্ধ করতে পারেন যাত্রীরা। এই ফিচারটির সাহায্যে যাত্রীরা ট্রেনের কনফার্ম না হওয়া টিকিটের ৩ গুণ মূল্য ফেরত পেতে পারেন। পাশাপাশি টিকিট আপগ্রেড করা থেকে বিকল্প ব্যবস্থা — ফ্লাইট, ক্যাব, বাস বা ট্রেনে একদম নতুন তারিখে টিকিট বুক, সমস্তটাই সম্ভব। এ যেন বাংলা প্রবাদের সেই দারুন উদাহরণের সমান - “যখন একটি দরজা বন্ধ হয়, তখন অনেকগুলি দরজা খুলে যায়।”

বসের মতো ট্রিপ পরিচালনা করুন

ধরে নিন বেশ কয়েকদিন সুন্দর ছুটি কাটিয়ে বেশ আলাদা অনুভূতি নিয়ে আপনি বাড়ি ফিরে এলেন। এবার কোম্পানির থেকে রিমব্রাশমেন্ট নেওয়ার জন্য আপনার হোটেলের বিল চাই। কী করবেন? এছাড়াও ধরুন, আপনি শেষ মুহূর্তের ক্যানসেলেশনের জন্য আবেদন করলেন। রিফান্ডের জন্য কোথায় যাবেন?

মেক মাই ট্রিপ অ্যাপ বা ওয়েবসাইটের মাই ট্রিপস সেকশনে গিয়ে আপনি এই সমস্ত কিছু দেখতে পারবেন। চেক ইন, চেক আউটের বিবরণ থেকে রিফান্ডের অনুরোধ, ইনভয়েস, সমস্ত কিছু পেয়ে যাবেন এক ক্লিকেই।

আমাদের অ্যাপ বা ওয়েবসাইটে লগ ইন করুন, মাই ট্রিপস ট্যাবে ক্লিক করুন এবং বেছে নিন যা আপনার প্রয়োজন। খুবই সহজ।

উজ্জ্বল দিনের সন্ধানে

এই উৎসবের মরসুম বয়ে আনে সুখ, একতা এবং সমৃদ্ধির বার্তা। এই অবসর সময়ের বেশিরভাগ গ্রাহকই পরিবারের সঙ্গে বা নিজের সঙ্গে একাকী ভ্রমণের পরিকল্পনা করেন। মেক মাই ট্রিপের নিশ্চিত ট্রাভেল অফারগুলির সঙ্গে ভ্রমণকারীরা তাঁদের চাহিদার থেকে অনেক কিছু পেতে পারেন। শুধু তাই নয়, আমরা জানি প্ল্যান বা অ্যাজেন্ডা বদলের সময়ও আপনার ফ্লেক্সিবিলিটি প্রয়োজন। আপনার ভ্রমণ শেষ মুহূর্তে বাতিস হলেও আপনি এবার ১০০ শতাংশ রিফান্ড পেতে পারেন।

তা হলে কবে বেড়াতে যাচ্ছেন আপনি? মেক মাই ট্রিপে আপনি পেয়ে যাবেন ৫০,০০০-রও বেশি অপশন, যা দেখে আপনি বলবেন সত্যিই WOW।

আরও পড়ুন