Advertisement
১৯ মে ২০২৪
Viral Video

চোখের সামনে জিন্‌স-টপ পরে নেচে চলেছে বান্ধবী! বই থেকে নজরই সরাল না দুই পড়ুয়া

কক্ষের একদম সামনে সবুজ টপ এবং জিন্‌স পরে বিভিন্ন ভঙ্গিমায় কোমর দোলাচ্ছেন এক কিশোরী। গান-নাচের তালে বাকি পড়ুয়াদের হাততালিতে গমগম করছে এই শ্রেণিকক্ষ। কিন্তু এ কী করছেন দুই ছাত্র!

একদম সামনের বেঞ্চে বসে দুই কিশোরের নজর কিন্তু নীচের দিকে।

একদম সামনের বেঞ্চে বসে দুই কিশোরের নজর কিন্তু নীচের দিকে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
কোটা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১১:৩৬
Share: Save:

অনুষ্ঠানের সময় চোখের সামনে একনাগাড়ে নেচে চলেছে বান্ধবী। তবু এক বারের জন্যও বই থেকে নজর সরল না দুই কিশোরের! এমনই ছবি উঠে এল কোটার এক কোচিং ইনস্টিটিউটের শ্রেণিকক্ষ থেকে। আর সেই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, কক্ষের একদম সামনে সবুজ টপ এবং জিন্‌স পরে বিভিন্ন ভঙ্গিমায় কোমর দোলাচ্ছেন এক কিশোরী। গান-নাচের তালে বাকি পড়ুয়াদের হাততালি এবং হইচইয়ে গমগম করছে এই শ্রেণিকক্ষ। একদম সামনের বেঞ্চে বসে দুই কিশোরের নজর কিন্তু নীচের দিকে। একমনে বইখাতা খুলে সমানে পড়াশোনা নিয়ে আলোচনা করে চলেছে ওই দুই কিশোর। প্রায় ২ মিনিট ধরে কিশোরী নেচে গেলেও এক বারের জন্যও বই থেকে নজর সরেনি ওই দুই পড়ুয়ার। যেন পড়াশোনা ছাড়া পার্থিব আর অন্য কিছুতে আগ্রহ নেই তাদের। সেই ঘটনার ভিডিয়োই প্রকাশ্যে এসেছে। যা নিয়ে হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে।

সমাজমাধ্যমে অনেকেরই দাবি, এই পড়ুয়ারা যদি ইঞ্জিনিয়ারিং বা ডাক্তারির প্রবেশিকা পরীক্ষায় সফল না হয়, তা হলে আর কে হবে! আবার অনেকে এই ঘটনাকে ওই দুই কিশোরের বাড়াবাড়ি বলে মন্তব্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Viral News Dance Kota
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE