Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral Post

ফ্রিজ খুলে চকোলেট বের করছে আদরের সারমেয়! দেখে মালিক যা করলেন

নিজের কাজে লাগতে পারে ভেবে পোষ্য কুকুরটিকে ফ্রিজ খুলতে শিখিয়েছিলেন। তার এমন প্রয়োগ হতে পারে কল্পনা করেননি এক যুবক। ইনস্টাগ্রামে ঘটনাটির ভিডিয়ো শেয়ার করেছেন তিনি।

গোল্ডেন রিট্রিভারের কাণ্ড দেখে চমকে গিয়েছেন যুবক।

গোল্ডেন রিট্রিভারের কাণ্ড দেখে চমকে গিয়েছেন যুবক। ছবি : ইনস্টাগ্রাম থেকে নেওয়া

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৮:৫৭
Share: Save:

পোষ্য কুকুরটিকে ফ্রিজ খুলতে শিখিয়েছিলেন মালিকই। হয়তো ভেবেছিলেন পরে কখনও আয়েশ করার সময়ে ফ্রিজ থেকে খাবার আনানোর মতো কাজ করিয়ে নেবেন। কিন্তু সেই প্রশিক্ষণের যে অন্যরকম প্রয়োগও হতে পারে, তা তিনি ভাবতে পারেননি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ওই ব্যক্তি। তাতে দেখা যাচ্ছে কুকুরটি ফাঁকা ঘরে নিজে নিজেই ফ্রিজ খুলে চকোলেটের প্যাকেট বের করে আনছে। তাকে দেখে সেখানে এসে জুটছে তার আরও এক চারপেয়ে সঙ্গী। দু’জনে মিলে চকোলেট প্যাকেটখানা নিয়ে কিছু করে ওঠার আগেই অবশ্য সেখানে এসে হাজির হন বাড়ির কর্তা। ধরা পড়ে যায় দুই ‘চোর’।

তবে ধরা পড়লেও ভাগ থেকে বঞ্চিত হয়নি দু’জন। তাদের বের করে আনা চকোলেট দু’জনের মধ্যে ভাগ করে দিতে দেখা যায় গৃহকর্তাকে। ভিডিয়োয় দেখা যায় চকোলেটটি তিন ভাগ করে একভাগ নিজের কাছেও রাখছেন তিনি। তবে ভিডিয়োর বিবরণে তিনি লিখেছেন, ‘‘ওদের ফ্রিজ খুলতে শিখিয়েছিলাম, নিরীহ ভেবে। কিন্তু...’’

ভিডিয়োর দুই সারমেয় গোল্ডেন রিট্রিভার প্রজাতির। তাদের ভিডিয়োটি এলি গোল্ডেন লাইফ নামে ইনস্টাগ্রানমে একটি ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। এই অ্যাকাউন্টে প্রায়ই গোল্ডেন রিট্রিভারদের ভিডিয়ো এবং রিল শেয়ার করা হয়। তবে এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। আপলোড হওয়ার পর থেকে দেড় লক্ষ কোটি লাইক পেয়েছে ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post Dog Video puppy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE