Advertisement
০২ মে ২০২৪
IndiGo cabin crew celebrates birthday of a baby girl

প্রথম জন্মদিনে মাঝ আকাশে, এক বছুরেকে কোলে নিয়ে উদযাপন করলেন বিমানকর্মীরাই

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোচি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ২০:২৫
Share: Save:

প্রথম জন্মদিন। আর সেই জন্মদিন পালন হল মাঝ আকাশে। সদ্য এক পুরনো এক শিশুর প্রথম জন্মদিনকে স্মরণীয় করে তুললেন এক বেসরকারি বিমান সংস্থার কর্মীরা। কেক-মিষ্টি বিতরণ, বড়দের আশীর্বাদ-আদর, এমনকি, পরে বিমানের অবতরণের পর বিমান বন্দরেও হল কেক কেটে জন্মদিন পালন। একরত্তিকে সারা ক্ষণ ঘিরে থাকলেন বিমানের কর্মীরা। যার জন্মদিন তাকেও দেখা গেল এই মনযোগের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে। ঘটনাটির ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ওই একরত্তির বাবা। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

মোট দু’টি ভিডিয়ো পোস্ট করেছিলেন ওই শিশুটির বাবা। তাঁর নাম জোয়েল লাল জে। পেশায় একজন ব্যবসায়ী জোয়েল জানিয়েছেন, তাঁর একমাত্র কন্যার জন্মদিনের দিনই বিমানে সফর করছিলেন তাঁরা। ওই বিমান সংস্থাকে ধন্যবাদ দিয়ে তিনি জানিয়েছেন, ‘‘থ্যাঙ্ক ইউ ইন্ডিগো, আমাদের রাজকন্যার জন্মদিনকে এত সুন্দর ভাবে পালন করার জন্য।’’

ভিডিয়োয় দেখা যাচ্ছে প্রথমে বিমানের ক্যাপ্টেন এসে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে একরত্তিকে। তার পরে তাঁর জন্মদিন উপলক্ষ্যে বিমানের অন্য যাত্রীদের মিষ্টি এবং কেক বিতরণের ঘোষণাও করেন তিনি। একই সঙ্গে অনুরোধ করেন, ‘‘এই ছোট্ট মেয়েটির প্রথম জন্মদিন আজ। আপনারা সবাই ওঁকে আশীর্বাদ করবেন।’’ পাশেই এক বিমানসেবিকার কোলে চড়ে তখন অবাক চোখে সব কিছু দেখছিল ওই একরত্তি।

এর পরে আরও একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, শিশুটির জন্মদিন পালন করা হচ্ছে বিমানবন্দরেও। তাঁকে কোলে নিয়ে কেক কাটছেন বিমান সেবিকারা। শিশুটির মা তাকে সামান্য কেক খাইয়েও দিচ্ছেন। চকোলেট কেকের উপর লেখা আছে শিশুটির নাম— বিউলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IndiGo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE