Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Wedding Dance

নাচে গানে বর কনে যেন পর্দা ছিঁড়ে বেরনো নায়ক নায়িকা, ‘সিনেমার মতো’ বিয়ের ভিডিয়ো ভাইরাল

যাঁরা দেখেছেন, তাঁদের অনেকেই বলেছেন, সিনেমার নাচ-গানের দৃশ্যে নায়ক নায়িকার ছন্দপতন হয় না। এঁদেরও হয়নি। তবে সিনেমায় এমন না হওয়ার কারণ নায়ক-নায়িকার মহড়া।

bride and grooms energetic dance

‘রঙ্গি শাড়ি’ নামে বলিউডের একটি গানে নেচেছেন পাত্র গৌরব ঠাকরাল এবং পাত্রী অনন্যা ওয়ালিয়া। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:১৩
Share: Save:

নায়ক নায়িকা হতে চায় সবাই, হতে পারে ক’জন! এক হবু বর-কনে অবশ্য রুপোলি পর্দার চমক এনে হাজির করালেন তাঁদের বিয়ের অনুষ্ঠানের রাতে। তাঁদের নিজেদের তৈরি খাস মঞ্চে বলিউডি গানের তালে চুটিয়ে নাচলেন দু’জনে। তাঁদের নাচ দেখে অনেকেরই মনে হয়েছে এমন রসায়ন, এমন ছন্দবদ্ধ তালমেল শুধু সিনেমাতেই দেখা যায়!

ভিডিয়োটি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। ‘রঙ্গি শাড়ি’ নামে বলিউডের একটি গানে নেচেছেন পাত্র গৌরব ঠাকরাল এবং পাত্রী অনন্যা ওয়ালিয়া। কখনও নাচতে নাচতে একে অপরকে জড়িয়ে নিচ্ছেন তাঁরা। কখনও একই ছন্দে শরীর দুলিয়ে দূরে সরে যাচ্ছেন আবার কাছে চলে আসছেন পরষ্পরের। তাদের নাচের মুদ্রা যে কোনও পেশাদার নাচিয়েকে হার মানায়। বর-কনের নাচ দেখে অনেকেরই মনে হচ্ছিল পর্দা ছিঁড়ে কোনও সিনেমার নায়ক নায়িকা এসে হাজির হয়েছেন বিয়ের অনুষ্ঠানে। ইতিমধ্যেই ওই নাচ প্রায় ১০ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।

যাঁরা দেখেছেন, তাঁদের অনেকেই বলেছেন, সিনেমার নাচ-গানের দৃশ্যে নায়ক নায়িকার ছন্দপতন হয় না। এঁদেরও হয়নি। তবে সিনেমায় এমন না হওয়ার কারণ নায়ক-নায়িকার মহড়া। এ ক্ষেত্রে হবু বর-কনের নাচ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে তারা আচমকাই নাচতে উঠে উপস্থিত দর্শকদের মাতিয়ে দিয়েছেন। কিন্তু সত্যিই কি তাই?

ইনস্টাগ্রামে থেকে জানা যাচ্ছে গৌরব একজন পেশাদার কোরিওগ্রাফার বা নৃত্যপরিকল্পক। অনন্যাও তাই। দু’জনে একসঙ্গে বিভিন্ন নাচের অনুষ্ঠান করেন। বিশেষ করে বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে পাত্র-পক্ষ এবং পাত্রী পক্ষকে নাচ শিখিয়ে তাদের অনুষ্ঠানের জন্য তৈরি করাই তাঁদের কাজ। সেই সব অনুষ্ঠানে গৌরব-অনন্য অনেকসময় নিজেরাও মঞ্চে উঠে পড়েন। যদিও ভাইরাল হওয়া ভিডিয়োটি তাঁদের নিজেদেরই বিয়ের। গত মার্চে গাঁটছড়া বেঁধেছেন দু’জনে। গোয়ায় বসেছিল তাদের বিয়ের আসর। সেখানে নিজেদের বিয়ের অনুষ্ঠানেও চুটিয়ে নেচেছেন দু’জনে। সেই ভিডিয়োয় গৌরব-অনন্যার রসায়ন দেখে চোখের পলক পড়ছে না নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE