Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Car Accident

মাথার উপর পড়ল আস্ত ক্রেন! মৃত্যুকে ফাঁকি দিয়ে প্রাণে বাঁচলেন মহিলা, দেখুন ভিডিয়ো

ভিডিয়োয় দেখা গিয়েছে, জেরোম পার্কের ভিলা অ্যাভিনিউয়ের কাছে বেডফোর্ড পার্কের কাছে গাড়ি নিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। ট্রাফিক সিগন্যালের লাল আলো দেখে তিনি গাড়ি দাঁড় করান।

মঙ্গলবার আমেরিকার নিউইয়র্কে এই ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার আমেরিকার নিউইয়র্কে এই ঘটনাটি ঘটেছে। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৩
Share: Save:

মৃত্যুকে ফাঁকি! গাড়ির উপর ক্রেন পড়ে যাওয়ার পরও প্রাণ বাঁচলেন তরুণী। মঙ্গলবার আমেরিকার নিউইয়র্কে এই ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনাটিই একটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে (যদিও এই সিসিটিভি ফুটেজের সত্যতা পরীক্ষা করে দেখেনি আনন্দবাজার অনলাইন)। আর সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োয় দেখা গিয়েছে, জেরোম পার্কের ভিলা অ্যাভিনিউয়ের কাছে বেডফোর্ড পার্কের কাছে গাড়ি নিয়ে যাচ্ছিলেন ওই তরুণী। ট্রাফিক সিগন্যালের লাল আলো দেখে তিনি গাড়ি দাঁড় করান। সেই সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি নির্মাণ সংস্থার ট্রাক। হঠাৎই ট্রাকের উপরে থাকা ক্রেন ভেঙে পড়ে ওই তরুণীর গাড়ির উপর। ক্রেনের ভারে দুমড়ে-মুচড়ে যায় গাড়ির মাথা। ভেঙে পড়ে রাস্তার ধারে থাকা একটি বাতিস্তম্ভও। ঘটনাস্থলে উপস্থিত সকলেই ভেবেছিলেন নির্ঘাত মৃত্যু হয়েছে ভিতরে থাকা তরুণীর। কিন্তু সবাইকে চমকে দিয়ে গাড়ি থেকে বাইরে বেরিয়ে আসেন গাড়িচালক ওই তরুণী।

সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ২২ বছর বয়সি ওই তরুণীর নাম ড্যানিয়েল ক্রুজ। দুর্ঘটনার ফলে তাঁর হাতে সামান্য চোট লাগে। পরে তাঁকে স্থিতিশীল অবস্থায় সেন্ট বার্নাবাস হাসপাতালে ভর্তি করানো হয়।

ওই মহিলা বলেন, ‘‘আমার পিঠে, ঘাড় এবং মাথায় সামান্য ব্যথা রয়েছে। আমার গাড়ি যদি আর দু’ ইঞ্চি আগে থাকত তা হলে আমি বাঁচতাম না।’’ তবে তাঁর এই অবস্থার জন্য ওই নির্মাণ সংস্থাকে জবাবদিহি করতে হবে বলেও তিনি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident new york woman survive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE