Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral video

Viral Video: নেকড়ের সঙ্গে মুখোমুখি যুদ্ধে সাহসী বিড়াল, শেষ পর্যন্ত জিতল কে? ভাইরাল ভিডিয়ো

বাড়ির বারান্দায় নজরদারির জন্য লাগানো সিসিটিভি ক্যামেরায় ঘটনা প্রবাহের ছবি ওঠে। অসম লড়াইয়ে দুই প্রতিপক্ষকে মুগ্ধ হয়ে দেখছেন সবাই।

ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৮:১৮
Share: Save:

দুই অসম প্রতিপক্ষের লড়াইয়ের ভিডিয়ো ফেসবুকে ভাইরাল হয়েছে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ঘটনাটি। রাতের অন্ধকারে ‘যুদ্ধ’ করতে দেখা গিয়েছে একটি নেকড়ে এবং একখানি বিড়ালকে। চেহারায় নেকড়েটির অর্ধেকও নয় ওই বিড়াল। তবে যে ভাবে সে নিজের দুর্বলতার পরোয়া না করে বাঁচার জন্য সমানে লড়াই চালিয়ে গিয়েছে, তাতেই মুগ্ধ দর্শকরা। ফলে ভিডিয়োটি ভাইরাল হয়েছে। আগ্রহীরা ইতিমধ্যেই ২৫ হাজার বার দেখে ফেলেছেন ভিডিয়োটি।

টনি গ্রে নামে এক ফেসবুক ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। টনি টেক্সাসের বাসিন্দা। তাঁর কাঠের বাড়ি সৈকত লাগোয়া। পোষা একটি নেকড়েও আছে টনির। বাড়ির দোতলার বারান্দায় সিসিটিভি ক্যামেরায় সেই নেকড়েরই গভীর রাতের কার্যকলাপ ধরা পড়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে বারান্দায় হঠাৎ এসে পড়া একটি বেড়ালকে তাড়া করছে টনির নেকড়ে। তাতে ভয় পেলেও বিড়ালটি হাল ছাড়েনি। নেকড়ের দিকে পাল্টা তেড়ে যায় সেও। বারান্দায় থাকা একটি টেবলের আড়াল নিয়ে চলতে থাকে দু’জনের লড়াই। বেশ কয়েক বার বেড়লটিকে চেপে ধরলেও শেষ পর্যন্ত বাগে আনা যায়নি। তবে তার পর কী হল তা জানতে হলে ভিডিয়োটি দেখতে হবে।

ভিডিয়োর ক্যাপশনে টনি লিখেছেন, কেউ একজন নিজের পোষা বিড়ালটিকে হারাতে বসেছিলেন। টনির দেওয়া ওই ফেসবুক ভিডিয়ো শেয়ারও করেছেন অনেকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Viral video Viral News cat Wolf coyote
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE