Advertisement
০৪ মে ২০২৪
Delhi Police

স্যুপ খেতে ইচ্ছে করছে? দিল্লি পুলিশের পথসুরক্ষার বিজ্ঞাপনে বুদ্ধিমত্তার ছোঁয়া

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ২০:০৫
Share: Save:

পথসুরক্ষা নিয়ে সচেতনতা তৈরি করতে বিজ্ঞাপন দিয়েছিল দিল্লি পুলিশ। সেই বিজ্ঞাপন কর্পোরেট সংস্থার বিজ্ঞাপনকে টক্কর দিচ্ছে বলে মত দিয়েছেন নেটাগরিকেরা। বিজ্ঞাপনটির স্থান নির্বাচন থেকে শুরু করে বয়ান, সবেতেই বুদ্ধিদীপ্ততা এবং রসবোধের ছাপ রয়েছে বলে জানিয়েছেন তাঁরা।

দিল্লি পুলিশ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই শেয়ার করেছে এই বিজ্ঞাপনের ছবি। তাতে দেখা যাচ্ছে, পাশাপাশি তিনটি বিজ্ঞাপনের বিলবোর্ড। একটি অনলাইন খাবার সরবরাহ সংস্থা সুইগির, আর একটি ওটিটি প্ল্যাটফর্ম নেট ফ্লিক্সের। প্রথমটিতে লেখা আছে, স্যুপ খেতে ইচ্ছে করছে? তবে সুইগিতে অর্ডার করুন। দ্বিতীয়টির বক্তব্য, ‘কিলার স্যুপ’ খেতে ইচ্ছে করছে? তবে নেটফ্লিক্স দেখুন। এই দুই বিলবোর্ডের পাশেই দিল্লি পুলিশের বিজ্ঞাপনে লেখা? আপনার কি হাসপাতালের স্যুপ খেতে ইচ্ছে করছে? নিশ্চয়ই না। তা হলে সুরক্ষিত ভাবে গাড়ি চালান।

ছবির নীচে ক্যাপশনে দিল্লি পুলিশ লিখেছে, ইচ্ছের পিছনে না ছুটে রাস্তায় মন দিন। দিল্লিপুলিশের এই বিজ্ঞাপনের ছবিই ভাইরাল হয়ে ছড়িয়েছে নেট মাধ্যমে। কমেন্ট সেকশনে অনেকেই লিখেছেন, বিজ্ঞাপনের যুদ্ধে সুইগি, নেটফ্লিক্স শূন্য আর দিল্লি পুলিশ ১০-এ ১০ পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE