Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Drunk Man

ছোবল মারার পরই প্রাণ গেল কিং কোবরার! মৃত সাপটিকে নিয়েই হাসপাতালে গেলেন মত্ত যুবক

হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে যান এক যুবক। তিনি দাবি করেন যে, তাঁর দেহে দু’বার ছোবল মেরেছে কিং কোবরা। কিন্তু তাঁর কিছুই হয়নি।

মৃত সাপটিকে নিয়ে হাসপাতালে ছুটলেন মত্ত যুবক।

মৃত সাপটিকে নিয়ে হাসপাতালে ছুটলেন মত্ত যুবক।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৯:৪৪
Share: Save:

এ যেন উলটপূরাণ! ছোবল মেরেছিল কিং কোবরা। কিন্তু যাঁর গায়ে ছোবল মারল সাপটি, তাঁর কিছুই হল না। উল্টে ছোবল মারার পরই মৃত্যুর কোলে ঢলে পড়ল সাপটি। এমন কাণ্ড দেখে হতবাক হয়ে মৃত সাপটিকে নিয়ে হাসপাতালে ছুটলেন যুবক। উত্তরপ্রদেশের কুশীনগরের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

ঠিক কী ঘটেছে?

সংবাদ সংস্থা সূত্রে খবর, কুশীনগরের জেলা হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে যান এক যুবক। তিনি দাবি করেন যে, তাঁর দেহে দু’বার ছোবল মেরেছে কিং কোবরা। কিন্তু তাঁর কিছুই হয়নি। বরং তাঁকে কামড়ানোর পরই সাপটির মৃত্যু হয়। এ ঘটনা দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন ওই যুবক।

প্লাস্টিকে মুড়ে মৃত সাপটিকেও হাসপাতালে নিয়ে যান যুবক। এ নিয়ে একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োতে দেখা গিয়েছে, হাসপাতালে বেডে বসে রয়েছেন যুবক। তবে তাঁকে দেখে বোঝা যাচ্ছে, তিনি মত্ত অবস্থায় রয়েছেন। তাঁর পায়ে সাপ কামড়েছে বলে চিকিৎসকদের দেখাচ্ছেন তিনি। সেই সঙ্গে প্রয়োজনীয় ইঞ্জেকশন দেওয়ার জন্য আর্জি জানাচ্ছেন।

এমন দৃশ্য দেখে হেসে খুন হয়েছেন নেটিজেনরা। তবে সত্যিই ওই যুবককে কামড়ানোর পর সাপটির মৃত্যু হয়েছে কি না তা স্পষ্ট হয়নি। আবার, সাপটি তাঁকে আদৌ কামড়েছে কি না, সে ব্যাপারেও জানা যায়নি। যুবকটি মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি করা হয়েছে। আর সে কারণেই, তাঁর দাবি কতটা সত্যি, সে নিয়ে ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drunk Man snake bite Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE