Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Snake

জুতোয় পা গলাতে গিয়ে সাক্ষাৎ মৃত্যুর মুখোমুখি! ফণা তুলে বেরিয়ে এল বিষধর এক গোখরো

নীল রঙের জুতোর মধ্যে লুকিয়ে রয়েছে সাপটি। জুতোয় নাড়া দিতে সে-ও নড়েচড়ে বসে। তার পর জুতো থেকে মাথা বের করে ফণা তোলে। চারপাশে লোকজন তখন ভয়ে চিৎকার করছেন।

জুতোটি নাড়াতে সাপটি ফণা তোলে।

জুতোটি নাড়াতে সাপটি ফণা তোলে। —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৪:৪২
Share: Save:

জুতো পরতে গিয়েছিলেন এক ব্যক্তি। তা করতে গিয়ে যা দেখলেন, চোখ কপালে। জুতো আর পরা হয়নি। কারণ ওই জুতোর মধ্যে লুকিয়ে ছিল আস্ত একটা গোখরো। কর্নাটকের মাইসুরুর ঘটনা। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

জুতো পরার সময় ভিতরে গোখরো দেখে সাপুড়েকে খবর দিয়েছিলেন ওই ব্যক্তি। তিনি এসে জুতোটি নাড়াতে সাপটি ফণা তোলে। ভিডিয়োয় দেখা গিয়েছে, নীল রঙের জুতোর মধ্যে লুকিয়ে রয়েছে সাপটি। জুতোয় নাড়া দিতে সে-ও নড়েচড়ে বসে। তার পর জুতো থেকে মাথা বের করে ফণা তোলে। চারপাশে লোকজন তখন ভয়ে চিৎকার করছেন। শেষ পর্যন্ত গোখরোটিকে ধরে নিয়ে যাওয়া হয়েছে।

মাস কয়েক আগে এই ধরনেরই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন বন দফতরের আমলা (আইএফএস) সুশান্ত নন্দা। সেখানেও দেখা গিয়েছিল, জুতোর মধ্যে বসে রয়েছে একটি সাপ। বন দফতরের কর্মী এসে একটি রড দিয়ে জুতোটিতে নাড়া দেন। তাতেই জুতো থেকে মাথা গলিয়ে ফোঁস করে সাপটি। বন দফতরের আধিকারিক সাধারণ মানুষকে সতর্ক করার জন্যই ভিডিয়োটি পোস্ট করেছিলেন। জানিয়েছিলেন, বর্ষাকালে জুতো পরার আগে এক বার অন্তত জুতোর ভিতরটা দেখে নেওয়া জরুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Cobra Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE