Advertisement
২০ এপ্রিল ২০২৪
Elon Musk on Coffee

‘এই ধরনের কফি কারা খান’? এ বার এক বিশেষ ধরনের কফি নিয়ে আপত্তি তুললেন ইলন

সাতসকালে কফি খেয়ে দিন শুরু করেন অনেকেই। কিন্তু টুইটার প্রধান ইলন মাস্ক এক বিশেষ ধরনের কফিকে কফি বলতেই নাচার।

ইলনের মন্তব্যে একমত হয়েছেন অনেকেই। তবে অনেকে আপত্তিও তুলেছেন।

ইলনের মন্তব্যে একমত হয়েছেন অনেকেই। তবে অনেকে আপত্তিও তুলেছেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৯:০০
Share: Save:

দিনের শুরুতে কফি, কাজের ফাঁকে কফি, এমনকি, কাজ শেষ করে বাড়ি ফেরার আগেও এক কাপ কফি খেতে ভোলেন না অনেক কফিপ্রেমী। হরেক কিসিমের কফি পাওয়া যায়— কালো-সাদা-বাদামির উপর সাদা ক্রিমের নকশা করা। সে সব কফির নামও আছে আলাদা আলাদা। কোনওটা এসপ্রেসো, কোনওটা ক্যাপুচিনো, লাতে, মোকা ইত্যাদি ইত্যাদি। সম্প্রতি এই রকমারি কফিরই একটি ধরন নিয়ে একটি মন্তব্য করেছেন টুইটার প্রধান ইলন মাস্ক। তিনি লিখেছেন, ‘‘আমার মনে হয়, যাঁরা লাতে খান, তাঁরা বাচ্চাদের মতো ‘দুধ খাবো’ বলতে পারেন না বলে লজ্জায় লাতে অর্ডার করেন!’’

টুইটার প্রধানের এই টুইট ভাইরাল হয়েছে। তিন দিন আগে এই মন্তব্য করেছিলেন তিনি। ইতিমধ্যেই সেই টুইট দেখে ফেলেছেন প্রায় ৪ কোটি টুইটার ব্যবহারকারী। এসেছে প্রচুর মন্তব্যও।

যে লাতে কফি নিয়ে মন্তব্য করেছেন ইলন, সেই কফিতে কফির পরিমাণ থাকে অন্যান্য কফির থেকে কিছুটা কম। কফি কাপের তিন ভাগের এক ভাগ থাকে কফির মিশ্রণ। বাকি এক ভাগে ফুটন্ত দুধ এবং সবার উপরে দেওয়া ফেনিল দুধ এবং ক্রিম।

ইলনের মন্তব্যে তাই একমত হয়েছেন অনেকেই। তবে যাঁরা লাতে খেতে পছন্দ করেন তাঁরা আপত্তি তুলেছেন। পরে অবশ্য ইলন আরও একটি টুইট করে জানিয়ে দেন, লাতে তাঁর যেমনই লাগুক লাতের উপরে ক্রিমের নকশা দেখতে তার বেশ ভাল লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk Coffee Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE