Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Viral: নায়ক সাজা ছেলের অডিশনে আচমকাই হাজির ‘খলনায়ক’ বাবা, তার পর...

অডিশনের জন্য ভিডিয়ো ক্লিপ তৈরি করছিলেন এক যুবক। তবে তাঁর অভিনয়ের শখের কথা পরিবারের কেউই জানতেন না।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৩ জুন ২০২২ ১৬:১৮
Save
Something isn't right! Please refresh.


ছবি: ভিডিয়ো ফুটেজ থেকে।

Popup Close

নদীর জলে পা ডুবিয়ে হেঁটে যাচ্ছিলেন যুবক। হাওয়ায় চুল উড়ছে। ধীর লয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আবার মুখ ফিরিয়ে নিচ্ছেন তিনি। মন দিচ্ছেন হাঁটায়। উদাস দৃষ্টিপাত করছেন জলের দিকে। কিন্তু জল ঠেলে তিনি তীরে উঠতেই তাল কাটল। পর্দায় দেখা গেল দু’জনকে। তাঁরা আচমকাই যুবককে মারধর শুরু করলেন! সিনেমার দৃশ্য? খলনায়কের হাতে নায়কের রাম পিটুনি খাওয়ার পর্ব? উঁহু। ঘটনাটি ঘোর বাস্তব। তবে এর সঙ্গে সিনেমা জড়িয়ে আছে।

নায়কের মতো হাব ভাব যাঁর, তিনি তামিল ছবিতে অভিনয় করতে চাওয়া এক যুবক। অডিশনের জন্য একটি নদীর ধারে সেট তৈরি করে ভিডিয়ো রেকর্ড করছিলেন। আর পর্দার দুই খলনায়কের একজন তাঁর বাবা। যিনি ছেলের এই শখের কথা ঘুণাক্ষরে টের পাননি এতদিন। তবে মোক্ষম মুহূর্তে ছেলের নায়ক হওয়ার অডিশনে ঢুকে পড়ে যে তিনি তুখোড় ক্লাইম্যাক্স তৈরি করেছেন, তা এক বাক্যে মেনে নিয়েছেন এই দৃশ্যের দর্শকেরা।

ঘটনাটির একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে শেষ দৃশ্যে যুবকের হাত ধরে তাঁকে টেনে নদীর পাড়ে তুলছেন তাঁর বাবা। তারপর শুরু হচ্ছে মারধর। দেখেশুনে অনেকেই বলেছেন, ক্লাইম্যাক্সে তীরে এসেই শেষ মেশ তরী ডুবল নায়কের। এই ট্র্যাজেডি হিট না হয়ে যায় না। তবে অনেকে ওই যুবকের প্রতি সহানুভূতি জানিয়েছেন। বাড়িতে না জানিয়ে নিজের শখপূরণ করার ব্যাপারে যুবকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ। অনেকে আবার গোটা ঘটনাটিই জনপ্রিয়তা পাওয়ার জন্য বানানো ঘটনা বলেও দাবি করেছেন।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement