Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Australia Flight Fighting

মদের বোতল উঁচিয়ে তেড়ে গেলেন যাত্রী! মাঝ আকাশে রণক্ষেত্র বিমানের অন্দর, দু’বার জরুরি অবতরণ

গত ২০ এপ্রিল অস্ট্রেলিয়ার কেয়ার্নস থেকে গ্রুট আইল্যান্ডগামী একটি বিমানে ঘটনাটি ঘটেছে। চার যাত্রীর মধ্যে হাতাহাতি চরমে পৌঁছলে বিমানচালক বিমানের জরুরি অবতরণ করাতে বাধ্য হন।

Four passengers arrested in Australia for fighting inside flight that cause emergency landing.

গত ২০ এপ্রিল কেয়ার্নস থেকে গ্রুট আইল্যান্ডগামী একটি বিমানে ঘটনাটি ঘটেছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১১:১০
Share: Save:

বিমানের মধ্যে মাঝ আকাশেই মারামারিতে জড়িয়ে পড়লেন চার যাত্রী। রণক্ষেত্রে পরিণত হল বিমানের অন্দর। যাত্রীদের মধ্যে হাতাহাতির জেরে বিমানটিকে জরুরি অবতরণও করতে হয়। এর পর ওই চার যাত্রীকে গ্রেফতার করে অস্ট্রেলিয়ান ফেডারেল পুলিশ (এএফপি)। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিমানটি অস্ট্রেলিয়ার কেয়ার্নসের কুইন্সল্যান্ড থেকে যাত্রা শুরু করে সে দেশের উত্তরাঞ্চলীয় অঞ্চলে যাচ্ছিল।

এএফপির একজন আধিকারিক জানান, গত ২০ এপ্রিল কেয়ার্নস থেকে গ্রুট আইল্যান্ডগামী একটি বিমানে ঘটনাটি ঘটেছে। চার যাত্রীর মধ্যে হাতাহাতি চরমে পৌঁছলে বিমানচালক বিমানের জরুরি অবতরণ করাতে বাধ্য হন।

বিমানের অন্দরে চার যাত্রীর মারামারির ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছ়়ড়িয়ে পড়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক দল যাত্রী বিমানের ভিতরে আসন ছেড়ে দাঁড়িয়ে পড়েছেন। এক জন মহিলা যাত্রীকে একটি কাচের মদের বোতল হাতে সহযাত্রীদের উপর চড়াও হতে দেখা যায়। এর পর বাকি যাত্রীরা বিমানচালককে কুইন্সল্যান্ডে ফিরে যেতে অনুরোধ করেন। পুলিশ জানিয়েছে, বিমান কুইন্সল্যান্ডে অবতরণের পরেই ওই মহিলা যাত্রীকে গ্রেফতার করা হয়।

এর পর বিমানটি আবার যাত্রা শুরুর পর আবার বিশৃঙ্খলা তৈরি হয়। যাত্রীদের মধ্যে আবার মারামারি লাগলে বিমানের একটি জানালাও ভেঙে যায়। এর পর বিমানটি গ্রুট আইল্যান্ডের আলিয়াঙ্গুলায় অবতরণ করার পর পুলিশ তিন যাত্রীকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, ধৃতেরা সকলেই মত্ত ছিলেন এবং তার জেরেই অশান্তি ছড়িয়ে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Fight Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE