Advertisement
০৪ মে ২০২৪
Uggliest Sunglasses

বিশ্রী রোদ চশমার ‘ফ্যাশন শো’! ভাইরাল ভিডিয়ো দেখে সবাই বলছে এত খারাপ চশমা হতে পারে?

ভিডিয়োটি তোলা হয়েছে উপহার দেওয়ার দিন। তাতে দেখা যাচ্ছে প্রত্যেকে প্রত্যককে চশমা উপহার দিচ্ছেন। আর সেই চশমা প্যাকেট থেকে বের করে পরে দেখাচ্ছেন বন্ধুরা।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৯:৪৭
Share: Save:

বন্ধুরা এক সঙ্গে বেড়াতে যাবেন। কিন্তু তার শর্ত আছে। বেড়াতে যাওয়ার আগে একে অপরকে উপহার দিতে হবে রোদ চশমা। সেই চশমা হতে হবে বিশ্রী দেখতে। আর বেড়াতে গিয়ে প্রত্যেককে ওই উপহার পাওয়া রোদ চশমাই পরে ঘুরতে হবে। এমন অদ্ভুত শর্ত রাখা ওই বন্ধুদের দলটির একটি ভিডিয়ো সম্প্রতি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি তোলা হয়েছে উপহার দেওয়ার দিন। তাতে দেখা যাচ্ছে প্রত্যেকে প্রত্যককে চশমা উপহার দিচ্ছেন। আর সেই চশমা প্যাকেট থেকে বের করে পরে দেখাচ্ছেন বন্ধুরা। এক একটি চশমার আকার আকৃতি দেখে অবাক হয়েছেন নেটাগরিকেরা।

তাঁদের বক্তব্য এত খারাপ চশমা খুঁজে বের করাও কৃতিত্বের ব্যাপার। কেউ আবার লিখেছেন, ‘‘চশমা গুলো ক্রমশ বিশ্রী থেকে বিশ্রীতম হয়েছে। দেখা যাচ্ছে না’’। যদিও ভিডিয়োয় ওই বন্ধুদের দলটির প্রত্যেকে তাদের উপহারে পেয়ে হেসে গড়িয়ে পড়েছেন

ঠিক কীরকম চশমা উপহার দিলেন ওই বন্ধুরা একে অপরকে? জানতে গেলে দেখতে হবে ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

friendship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE