Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Weddings

Viral: লগ্ন বয়ে গেলেও পরোয়া নেই! নাচে ব্যস্ত মত্ত পাত্র, অন্য যুবককে বিয়ে কনের

অভিযোগ, বন্ধুদের সঙ্গে কয়েক চুমুক গলায় ঢেলে এমন নাচ শুরু করেন সুনীল, যে নিজের বিয়ের লগ্নই ভুলে যান। বিয়ের আসরে অপেক্ষায় বসে থাকেন কনে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চুরু (রাজস্থান) শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৯:৩০
Share: Save:

বরযাত্রীদের সঙ্গে মত্ত হয়ে নাচতে গিয়ে শেষমেশ কনেই ঘরে আনা হল না! হবু বরের জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষার পর তাঁকে ছেড়ে অন্যের ঘরনি হলেন কনে। সম্প্রতি এমনই ঘটেছে রাজস্থানের চুরু জেলায়। এ নিয়ে ঝামেলার জল গড়িয়েছে থানাপুলিশ পর্যন্ত। তবে শেষমেশ দু’পক্ষই একে ‘পারিবারিক বিষয়’ বলে নিজেদের মধ্যে মিটমাট করে নিয়েছে।

রবিবার চুরুর চেলনা গ্রামে বিয়ে ছিল সুনীলের। শুভলগ্ন, রাত সওয়া ১টায়। সে অনুষ্ঠানের জন্য বরযাত্রী-সহ রাত ৯টা নাগাদ বাড়ি থেকে রওনা হন সুনীল। ডিজে মিউজিকের তালে তালে নাচতে নাচতে এগোচ্ছিলেন সকলে। অভিযোগ, সে সময় বন্ধুদের সঙ্গে কয়েক চুমুক গলায় ঢেলে এমন নাচ শুরু করেন সুনীল, যে নিজের বিয়ের লগ্নই ভুলে যান। ঘণ্টার পর ঘণ্টা মত্ত হয়ে নাচতে থাকেন তিনি। ও দিকে, বিয়ের আসরে অপেক্ষায় বসে থাকেন কনে। বেশ কয়েক ঘণ্টা কেটে গেলেও বরযাত্রীর দেখা না পেয়ে বিরক্ত হয়ে এ বার কড়া সিদ্ধান্ত নিয়েই ফেলেন কনে। সুনীলের বদলে অন্য যুবকের গলায় মালা পরিয়ে দেন তিনি।

আরও পড়ুন:
মাথায় হাত পাত্রের।

মাথায় হাত পাত্রের। ছবি: সংগৃহীত।

এই ঘটনার পরের দিন সটান রাজগড় থানায় গিয়ে কনেপক্ষের বিরুদ্ধে নালিশ ঠুকে দেন সুনীলরা। তবে পুলিশের কাছে কনেপক্ষের দাবি, বিয়ের দিনেই যদি পাত্র এমন দায়িত্বজ্ঞানহীন হন, তবে ভবিষ্যতে কী হবে? যুক্তির ভারে পিছু হঠেন সুনীলরা। এর পর দু’পক্ষই বিষয়টি নিজেদের মধ্যে মিটমাট করে নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weddings Rajasthan Bridegroom marriage Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE