Advertisement
০১ মে ২০২৪
Marriage

পণ না পাওয়ায় মণ্ডপ ছেড়ে ফিরে গেলেন পাত্র, পুলিশ ডেকে নতুন বিপদে পাত্রীর পরিবার

গত ১৬ এপ্রিল আলিগড়ের সালগাওয়া গ্রামের ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বরযাত্রীরা নাচ গান করতে করতে সোচ্ছ্বাসে হাজির হয়েছিলেন বিয়ের আসরে।

marriage.

আচমকাই পাত্রীপক্ষের কাছে অতিরিক্ত দের লক্ষ টাকা নগদ পণের দাবি জানায় পাত্রের পরিবার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ২৩:৩৯
Share: Save:

বিয়ের মণ্ডপে পাত্রীকে ফেলে চলে গিয়েছিলেন পাত্র। পুলিশের কাছে সেই ঘটনার অভিযোগ জানাতেই শুরু হল নতুন বিপদ। উত্তর প্রদেশের আলিগড়ের এই ঘটনার তিনদিন পরও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। পাত্রী পক্ষ জানিয়েছে, পুলিশে অভিযোগ দায়ের করার পর ও পাত্র এবং তাঁর পরিবারের অনেকেই নির্ভয়ে ঘুরে বেড়াচ্ছেন।

গত ১৬ এপ্রিল আলিগড়ের সালগাওয়া গ্রামের ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বরযাত্রীরা নাচ গান করতে করতে সোচ্ছ্বাসে হাজির হয়েছিলেন বিয়ের আসরে। খাওয়াদাওয়ার পর্বও শুরু হয়েছিল। আচমকাই পাত্রীপক্ষের কাছে অতিরিক্ত দের লক্ষ টাকা নগদ পণের দাবি জানায় পাত্রের পরিবার। পাত্রী পক্ষ তাতে রাজি না হওয়ায় কনেকে ছাড়াই মণ্ডপ থেকে উঠে চলে যান বর। বিয়ের আসর ছেড়ে বেরিয়ে যান বরযাত্রীরাও।

ঘটনাটি এর পর পুলিশকে জানায় পাত্রীর পরিবার। পণ চাওয়ার অভিযোগে এফ আই আর করা হয়। কিন্তু তার পরও কাউকে গ্রেফতার করা হয়নি। পাত্রীর পরিবারের অভিযোগ উল্টে থানায় যাওয়ার পর থেকেই ফোন প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে তাঁদের। অভিযোগ জানিয়ে এখন প্রতি মুহূর্ত ভয়ে কাঁটা হয়ে থাকতে হচ্ছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Viral Groom Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE