Advertisement
০২ মে ২০২৪
Viral Video

পরচুলা পরে বিয়ে! ফাঁস হতেই যুবককে বেধড়ক মারধর কনের পরিবারের, ভাইরাল ভিডিয়ো

পরচুলা দিয়ে টাক ঢেকে মাথায় পাগড়ি পরে বিয়ে করতে গিয়েছিলেন যুবক। কিন্তু বিয়ের আসরে পৌঁছতেই তাঁর টাক আবিষ্কার করে ফেলেন কনের পরিবারের সদস্যেরা। তার পর শুরু হয় হেনস্থা।

Groom was beaten by bride’s family for being bald in Bihar.

(বাঁ দিকে) বিয়ের সাজে পরচুলা পরে বসে আছেন বর। পরচুলা চেপে ধরে রেখেছেন যুবক (ডান দিকে)। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১২:৪৯
Share: Save:

মাথায় চুল নেই, সেই তথ্য গোপন করেই বিয়ের পিঁড়িতে বসতে গিয়েছিলেন যুবক। পরচুলা পরে টাক ঢেকেছিলেন। তার উপর পরিপাটি করে বসিয়েছিলেন বিয়ের পাগড়ি। কিন্তু বিয়ের আসরে তাঁর গোপন রহস্য ফাঁস হতে বেশি সময় লাগেনি। পরিণতিও হয়েছে করুণ।

বিয়ে শুরুর আগে বরের টাক আবিষ্কার করে ফেলেছিলেন কনের পরিবারের সদস্যেরা। তার পরেই শুরু হয় মারধর। বিয়েবাড়িতেই বরকে চড়-থাপ্পড় মারা হয়। টেনে খুলে দেওয়া হয় তাঁর পাগড়ি। পরচুলা নিয়েও টানাটানি করা হয়। গোটা ঘটনাটি ধরা পড়েছে ভিডিয়োতে। যা সমাজমাধ্যমে ভাইরাল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বরের সাজে বসে থাকা এক যুবককে চড়-থাপ্পড় মারছেন কয়েক জন। সঙ্গে চলছে অকথ্য ভাষায় গালিগালাজ। যুবক সন্ত্রস্ত হয়ে বসে আছেন। মাঝে মাঝে হাত জোড় করে কনের আত্মীয়দের কাছে কিছু অনুরোধ করছেন। কিন্তু কেউ তাঁর কথা শুনছেন না। যুবককে দুই হাতে পরচুলা চেপে ধরে রাখতেও দেখা গিয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি বিহারের। যুবক গয়ার ইকবালপুর এলাকার বাসিন্দা। তিনি সম্প্রতি বাজাউরা গ্রামে দ্বিতীয় বার বিয়ে করতে গিয়েছিলেন। কিন্তু সেখানেই তাঁকে এমন বিপত্তির মুখে পড়তে হয়েছে। এই ভিডিয়ো দেখে নেটাগরিকেরা নানা জনে নানা মন্তব্য করছেন। কেউ যুবককে নিয়ে ঠাট্টা করছেন। কেউ আবার মাথায় চুল নেই বলে তাঁর হেনস্থার প্রতিবাদ করছেন। তবে অনেকেই বলছেন, সত্য গোপন করে বিয়ে করতে যাওয়া তাঁর উচিত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bride Groom Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE