Advertisement
০৮ মে ২০২৪

‘আপনাদের জন্যই বিয়ে হল’, ভারতীয় সেনাকে নিমন্ত্রণ নবদম্পতির, উত্তরও এল সেনার তরফে

১০ নভেম্বর বিয়ে করেছেন কেরলের বাসিন্দা রাহুল এবং কার্তিকা। বিয়ের অনুষ্ঠানে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজনকে নিমন্ত্রণ করার পাশাপাশি সমাজমাধ্যমে একটি বিশেষ আমন্ত্রণপত্র পোস্ট করেছেন রাহুল-কার্তিকা।

এই আমন্ত্রণপত্রটি এখন সমাজমাধ্যমে ভাইরাল।

এই আমন্ত্রণপত্রটি এখন সমাজমাধ্যমে ভাইরাল। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
কোচি (কেরল) শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

শত্রুপক্ষের হাত থেকে দেশ এবং দেশবাসীকে সুরক্ষা করতে শত প্রতিবন্ধকতার মধ্যে লড়াই করেন তাঁরা। সেই সেনাবাহিনীর কারণেই তাঁদের বিয়ে হল। নতুন জীবন শুরু করতে গিয়ে সেনা জওয়ানদের আশীর্বাদ চাইলেন নবদম্পতি। সমাজমাধ্যমে ভারতীয় সেনাকে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণও জানালেন। কেরলের নবদম্পতির এ হেন অভিনব আমন্ত্রণলিপি দেখে আপ্লুত নেটাগরিকরা। উত্তর এল সেনাবাহিনীর তরফেও।

১০ নভেম্বর বিয়ে করেছেন কেরলের বাসিন্দা রাহুল এবং কার্তিকা। বিয়ের অনুষ্ঠানে বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনকে নিমন্ত্রণ করার পাশাপাশি সমাজমাধ্যমে একটি বিশেষ আমন্ত্রণপত্র পোস্ট করেছেন রাহুল-কার্তিকা। নবদম্পতি চেয়েছেন সেনাবাহিনীর আশীর্বাদ।

ওই আমন্ত্রণপত্রে লেখা, “আমাদের সুরক্ষিত রাখার জন্য আপনাদের কাছে কৃতজ্ঞ আমরা। আপনাদের কাছে আমরা ঋণী। আপনাদের কারণেই শান্তিতে ঘুমাই। আমাদের প্রিয়জনদের সঙ্গে খুশির দিন উপহার দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। আপনাদের কারণেই আমরা সুখে সংসার করছি। আমাদের বিশেষ দিনে আপনাকে আমন্ত্রণ জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আপনাদের উপস্থিতি এবং আশীর্বাদ কামনা করি।’’

এই আমন্ত্রণে আপ্লুত সেনাবাহিনীও। তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে এই আমন্ত্রণলিপির প্রাপ্তিস্বীকার করে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে তারা। সেনার তরফে লেখা হয়েছে, ‘‘এই আমন্ত্রণপত্রের জন্য অশেষ ধন্যবাদ রাহুল এবং কার্তিকা। আপনাদের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা রইল।’’

এই পোস্টটি ৯০ হাজারের বেশি নেটাগরিক পছন্দ করেছেন। নবদম্পতির প্রশংসা করে একের পর এক কমেন্টে উপচে পড়ছে ওই পোস্টের কমেন্টবক্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE