Advertisement
০২ মে ২০২৪
Kulfi Ice Cream

২৪ ক্যারেটের সোনায় মোড়া কুলফি মালাই! দোকানী নিজেকেও মুড়ে রাখেন সোনায়

ইনদওরের এই কুলফি বিক্রেতার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। তাঁর দোকানে তেমন জাঁকজমক নেই।

kulfi.

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ২৩:২৮
Share: Save:

এ যেন সোনায় সোহাগা ব্যাপার। কুলফি খেয়ে শুধু প্রাণ ঠান্ডা হবে না। মনে বেশ একটা আহ্লাদী ভাব আসতেও বাধ্য। কারণ কুলফি আপনার হাতে আসবে সোনার তবকে মুড়ে। সেই তবক আবার যেমন তেমন নয়। খাঁটি ২৪ ক্যারেট সোনা দিয়ে তৈরি। অন্তত তেমনই দাবি কুলফি বিক্রেতার।

ইনদওরের এই কুলফি বিক্রেতার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। তাঁর দোকানে তেমন জাঁকজমক নেই। বাজার অথবা শপিং কমপ্লেক্সের মধ্যেই অস্থায়ী দোকান ঘরটি। নাম ‘প্রকাশ কুলফি’। তবে দোকানের জাঁকজমক না থাক দোকানীর সাজ জমকালো। তাঁর সোনায় মোড়া কুলফির তিনিও সোনায় মুড়ে রাখেন নিজেকে। সাদা শার্টের উপর তাঁর সোনার হারের পরত দেখার মত। হাতে আংটি আর বালার ঝিকমিকানি থেকে চোখ সরিয়ে নেওয়া মুশকিল।

সেই হতেই তিনি সোনার তবকে মুড়ে নেন কুলফি আইসক্রিমের কাঠি। পরিবেশন করেন ক্রেতাকে। কড়কড়ে ৩৫১ টি টাকা খসালে তবে সেই কুলফির স্বাদ পাওয়া যায়। তবে ৩৫১ টাকায় খাঁটি সোনা পাচ্ছেন ভেবে কুলফি গায়ে লেগে থাকা তবক খোলার চেষ্টা করবেন না। কারণ তবক খুলে বাড়ি নিয়ে যাওয়া সম্ভব না। একবার কুলফির গায়ে লাগলে সেখান থেকে সোনার তবক আলাদা করা মুশকিল। ফলে সোনা সমেত কুলফিই আপনাকে খেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ice cream Indore Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE